Breaking News
Home / বিনোদন / ১৫ হাজারের রাতপোশাকে রণবীরের সঙ্গে জমিয়ে নাচলেন দীপিকা, দেখুন ভাইরাল ভিডিয়ো

১৫ হাজারের রাতপোশাকে রণবীরের সঙ্গে জমিয়ে নাচলেন দীপিকা, দেখুন ভাইরাল ভিডিয়ো

Advertisement

অ’ভিনয়ের পাশাপাশি চর্চায় থাকে দীপিকার ফ্যাশন সেন্স এবং স্টাইল। যে কোনও পোশাকে নিঃসন্দে’হে নিজের লুককে মেলে ধরতে পারেন অ’ভিনেত্রী। তেমনি নিজের ইনস্টাগ্রামে নয়া লুকে নয়া মেজাজে ছবি পোস্ট করলেন দীপিকা।

Advertisement

দুর্দান্ত অ’ভিনয়ের পাশাপাশি স্বামী ও স্ত্রী দুজনেই দুর্দান্ত ডান্সার। সেই ঝলকই উঠে এল তাঁদের ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে দীপিকা এবং রণবীর দুজনেই প্রিন্টেড রাতপোশাকে ধ’রা দিয়েছেন। মাথায় টুপি স’ঙ্গে ঢিলেঢালা পাজামা-টপ।

পায়ে স্নিকার্স পরেছেন তিনি। গানের তালে নিজেদের ডান্স মুভে মজে রয়েছেন দুজনে। অ’ভিনেত্রী এই লুক বেশ মুগ্ধ করেছে ফ্যাশনিস্তাদের। দীপিকা যে ট্র্যাক স্যুটটি পরে রয়েছেন, সেটি ডিজাইনার মাসাবা গু”প্ত ার লেটেস্ট কালেকশান।

যদি সত্যি আপনার অ’ভিনেত্রী এই লুকটি পছন্দ হয় এবং আপনি সেটাকে নিজের ওয়াড্রোব কালেশানে রাখতে চানস তবে আপনাকে পনেরো হাজার টাকা খরচ করতে হবে।

শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একস’ঙ্গে দেখা যাব’ে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হবে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় দেখা যাব’ে রণবীর-দীপিকাকে।

আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। করো’না মহা’মা’রীর জেরে ছবি মুক্তির দিনক্ষণ ক্রমশ পিছিয়েছে। অন্যদিকে, শকুন বত্রার ছবিতে একস’ঙ্গে দেখা যাব’ে সি’দ্ধার্থ এবং দীপিকাকে, ছবিতে অ’ভিনয় করবেন অনন্যা পান্ডেও। বলিউড পাচ্ছে নতুন জুটি।

প্রথমবার রূপোলি পর্দায় একস’ঙ্গে জুটি বাঁধছেন হৃত্বিক রোশন-দীপিকা পাড়ুকোন। সৌজন্যে সি’দ্ধার্থ আনন্দের ‘ফাইটার’। সম্প্রতি সি’দ্ধার্থ আনন্দের ছবি ‘পাঠান’এর শ্যুটিংয়ে ব্যস্ত দীপিকা। সেখানে ফের একবার বড় পর্দায় শাহরুখ-দীপিকার একস’ঙ্গে দেখা মিলবে। দীপিকার এই লুক সম্পর্কে আপনার কী মতামত?

 

View this post on Instagram

 

A post shared by Deepika Padukone (@deepikapadukone)

Advertisement

Check Also

আসিফের বিরু’দ্ধে মা’মলার ব্যাপারে মুখ খুললেন ন্যান্সি

Advertisement জনপ্রিয় সংগীত’শিল্পী আসিফ আক’বরে’র ‘বি’রু’দ্ধে ‘আ’রে’ক গা’য়িকা নাজমুন মুনিরা ন্যা’ন্সির করা মা’ন’হা’নির মা’ম’লা’র ঘটনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *