Breaking News
Home / বিনোদন / তৈমুর নয়, নিজের প্রথম সন্তানকে এতদিনে সামনে নিয়ে এলেন করিনা কাপুর খান!

তৈমুর নয়, নিজের প্রথম সন্তানকে এতদিনে সামনে নিয়ে এলেন করিনা কাপুর খান!

Advertisement

সদ্যই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন বেগম ঘরণী । দ্বিতীয়বারেও পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বেবো । এখন তাই নতুন মা বেজায় ব্যস্ত বেবি নম্বর ২-কে নিয়ে ।

Advertisement

• সকলেই জানেন, বাবা সইফ আলি খানের তৃতীয় সন্তান হলেও, মা করিনার কাছে প্রথম সন্তান ছিল তৈমুর-ই । ছোট্ট টিম এখন বড় দাদা হয়েছে ।

• কিন্তু অনেকেই হয়তো জানেন না, করিনার প্রথম সন্তান তৈমুর নয় । নিজের প্রথম সন্তানের জায়গাটা বেবো ছেড়ে দিয়েছেন সামাইরাকে । দিদি করিশ্মা কাপুরের বড় মেয়ে সামাইরা । তাকেই নিজের প্রথম সন্তান মনে করেন মাসি করিনা ।

• গতকাল ছিল সামাইরার জন্ম’দিন । ১৬ বছরে পা দিল সে । সামাইরাকে সোশ্যাল মিডিয়ায় উইশ করেন করিনা । তখনই তাকে তিনি নিজের প্রথম সন্তান বলে উল্ল্যেখ করেন । ছবি-ইনস্টাগ্রাম ।

• এখন বলিপাড়ায় ওপেন সিক্রেট, কন্যা সন্তান ভীষণই প্রিয় করিনার । তৈমুরের সময়েও নাকি মেয়ের মা ‘হতেই চেয়েছিলেন নায়িকা । দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার পর এই ইচ্ছে তো আরও কয়েক গু’ণ বেড়ে যায় । কিন্তু শেষ পর্যন্ত ফের ছেলের জন্মই দিয়েছেন করিনা । তাই দিদি করিশ্মা’র মেয়ে সামাইরা’কে ভীষণই ভালবাসেন করিনা ।

• জন্ম’দিনের শুভেচ্ছা জানিয়ে বেবো লিখেছেন, ‘‘তুমি আমাকে বেবো মা বলো, তার একটা কারণ আছে । তুমি জানো মা যেখানে না বলবে, সেখানে কার দিকে ঘুরতে হবে । তোমাকে সব সময় এ ভাবেই পেতে চাই । উঁচুতে ওড়ো, খুশিতে থাকো, সুস্থ থাকো । তোমাকে খুব ভালবাসি আমা’দের প্রথম সন্তান ।’’ ছবি-ইনস্টাগ্রাম ।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *