তৈমুর নয়, নিজের প্রথম সন্তানকে এতদিনে সামনে নিয়ে এলেন করিনা কাপুর খান!

সদ্যই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন বেগম ঘরণী । দ্বিতীয়বারেও পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বেবো । এখন তাই নতুন মা বেজায় ব্যস্ত বেবি নম্বর ২-কে নিয়ে ।

• সকলেই জানেন, বাবা সইফ আলি খানের তৃতীয় সন্তান হলেও, মা করিনার কাছে প্রথম সন্তান ছিল তৈমুর-ই । ছোট্ট টিম এখন বড় দাদা হয়েছে ।

• কিন্তু অনেকেই হয়তো জানেন না, করিনার প্রথম সন্তান তৈমুর নয় । নিজের প্রথম সন্তানের জায়গাটা বেবো ছেড়ে দিয়েছেন সামাইরাকে । দিদি করিশ্মা কাপুরের বড় মেয়ে সামাইরা । তাকেই নিজের প্রথম সন্তান মনে করেন মাসি করিনা ।

• গতকাল ছিল সামাইরার জন্ম’দিন । ১৬ বছরে পা দিল সে । সামাইরাকে সোশ্যাল মিডিয়ায় উইশ করেন করিনা । তখনই তাকে তিনি নিজের প্রথম সন্তান বলে উল্ল্যেখ করেন । ছবি-ইনস্টাগ্রাম ।

• এখন বলিপাড়ায় ওপেন সিক্রেট, কন্যা সন্তান ভীষণই প্রিয় করিনার । তৈমুরের সময়েও নাকি মেয়ের মা ‘হতেই চেয়েছিলেন নায়িকা । দ্বিতীয়বার সন্তানসম্ভবা হওয়ার পর এই ইচ্ছে তো আরও কয়েক গু’ণ বেড়ে যায় । কিন্তু শেষ পর্যন্ত ফের ছেলের জন্মই দিয়েছেন করিনা । তাই দিদি করিশ্মা’র মেয়ে সামাইরা’কে ভীষণই ভালবাসেন করিনা ।

• জন্ম’দিনের শুভেচ্ছা জানিয়ে বেবো লিখেছেন, ‘‘তুমি আমাকে বেবো মা বলো, তার একটা কারণ আছে । তুমি জানো মা যেখানে না বলবে, সেখানে কার দিকে ঘুরতে হবে । তোমাকে সব সময় এ ভাবেই পেতে চাই । উঁচুতে ওড়ো, খুশিতে থাকো, সুস্থ থাকো । তোমাকে খুব ভালবাসি আমা’দের প্রথম সন্তান ।’’ ছবি-ইনস্টাগ্রাম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *