যে কারণে গ্রে’ফতার হলেন অ’ভিনেত্রী রোমানা

না’য়িকা রোমানা স্ব’র্ণাকে গ্রে”প্তার করেছে পু”লিশ। ফাঁ”দ পে”তে এক সৌ’দি প্র’বাসীর কাছ থেকে কো”টি টা’কারও বে’শি অ’র্থ হা”তিয়ে নেও’য়ায় তার বি”রু’দ্ধে মা”মলা দা”য়ের করা হয়। সেই মা”মলাতেই তাকে গ্রে”প্তার করা হয়।

বৃহস্পতিবার (১১ মার্চ) স”ন্ধ্যায় তাকে রা”জধানীর মো’হাম্মদপুরের লা’লমাটিয়া এলা’কা থেকে গ্রে”’ফতার করে পু”লিশ। বিষয়টি নি”শ্চিত করেছেন ঢাকা মহান’গর পু’লিশের (ডি’এমপি) তে’জ’গাঁও বি’ভা’গের মো’হাম্মদপু’র জো’নের অ’তি’রিক্ত উপ-ক”মিশনার (এডি’সি) মৃ”’ত্যু”ঞ্জয় দে সজ’ল।

স্বর্ণা ছা’ড়াও তার মা আশ’রাফুল ই’সলাম শেইলি (৬০) ও ছে”লে আন্না’ফিকে (২০) গ্রে’ফ’তার করা হয়েছে। মোহা’ম্মদপুর থানার ওসি আ’ব্দুল ল’তি’ফ বলেন, সৌ’দি’ প্রবাসী সা”বেক স্বা’মীর মা’ম’লায় রো’মানা ই’স’লাম স্ব’র্ণাকে গ্রে”ফতার করা হয়েছে।

শু’ক্রবার তাকে আ”দালতে পা’ঠানো হবে। পু”লিশ জা’নিয়েছে, ২০১৮ সা’লে সৌ’দি প্রবা’সী কাম’রুল হাসা’নের স’ঙ্গে স্ব’র্ণার পরিচয় হয়। পরে ফেস’বুকে ক’থো’পক’থন। ২০১৯ সা”লের মার্চে বি’য়ে করেন তারা। বি’য়ে’র পর কা’ম’রুল সৌ”দি আর’বে চলে যান।

গা”ড়ি, ব্য’বসা, ফ্ল্যা’ট কে’নাসহ না’না অজুহা’তে তা’র কা’ছ থে’কে এ’ক কো”টি ৪৮ লা’খ ৬০ হা’জার টা’কা হা”তিয়ে নেন স্ব”র্ণা। স’ম্প্রতি ও’ই ব্য”ক্তি দে”শে আ”সেন এবং স্ব”র্ণার বা’সায় যান। এস’ময় স্ব’র্ণা জা””নিয়ে দেন, তা’কে অ’নেক আগে’ই তিনি তা”লাক দি’য়ে’ছেন।

এ নি’য়ে বা”ড়াবা’ড়ি ক’রলে হ”ত্যার হু”মকি দে”ওয়া হয় কাম’রু’লকে। এ ঘ”টনায় বৃ’হ’স্পতিবার স্ব”র্ণার বি”রু’দ্ধে কা”মরুল মোহাম্ম’দপুর থা”না”য় মা’মলা করেন। স’ন্ধ্যায় লাল”মাটিয়ার এ’ক’টি বা”সা থেকে তাকে গ্রে”ফ’তার করা হয়।

কাম’রুল হাসা’ন বলেন, ২০১৯ সা’লে’র মার্চে তি’নি সৌ’দি আ’রব থে’কে দে’শে আ’স’লে স্বর্ণা তা’কে বা’সায় নিয়ে যান। সে’খানে তাকে খা’বা’রের মা’ধ্যমে চে’ত”’নাশক ও’ষুধ খা’ইয়ে’ অ’জ্ঞান করে’ ফে’লেন। এর’প’রই’ আ’প’ত্তিকর ছ’বি তো’লা হয়।

ওই ছ’বি দে’খি’য়ে তা’কে বিয়ে’র জ’ন্য’ চা’প দে’ন স্ব’র্ণা। বি’য়ে না’ ক”রলে এ’সব ছ’বি সা”মা’জিক যো”গা’যোগ মাধ্য”মে ছ’ড়ি’য়ে দে’ওয়া’র হু”ম”কি দে’ওয়া হ’য় তা”কে। স’ম্মা’ন’হা’নি’র ভ’য়ে তি’নি স্ব’র্ণাকে বি’য়ে কর’তে বা”ধ্য হন ব’লে দা’বি ক”রেন। স্ব”’র্ণা নি’জে’কে চিত্র’না’য়ি’কা দা”বি ক’র’লেও তি’নি বি”জ্ঞাপনে প’রি’চিত মুখ। ২’০১৫ সা’লে স্বর্ণা অ”ভিনীত ‘রা’ন’আ’উট’ সি’নে’মাটি মু’ক্তি পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *