ভাগ্যের পরিহাসে বদলে গেল সবকিছু! দামি গাড়ি, বাড়ি ছেড়ে হুইলচেয়ারে কপিল শর্মা

সম্প্রতি কপিল শর্মাকে দেখা গেলো হুইল চেয়ারে বসে বিমানবন্দরে ঢুকতে। কিন্তু কেনো এই অবস্থা তার! আসুন জেনে নেওয়া যাক ঠিক কি ঘটেছিল। প্রসঙ্গত, জানা যায় কপিল শর্মাকে আমরা সকলেই চিনি।

খুব কম সময়ের মধ্যে টেলিভিশন জগতে তিনি দর্শকদের মনে জায়গায় করে নিয়েছেন। কিন্তু তাকে হঠাৎ দেখা গেলো, হুইল চেয়ারে বসে তিনি বিমানবন্দরে ঢুকছেন। সেখানে সেই সময় উপস্থিত থাকা পাপারাৎজিকে দেখে চিৎকার করে ওঠেন তিনি।

শোনা যাচ্ছে শুধু তাই নয়, পাপারাৎজিকে দেখে ‘উল্লু কে পাঠ্ঠে’ বলে তিরষ্কার করে ওঠেন অভিনেতা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর নেটিজনদের মনে হাজার কৌতুহলের সৃষ্টি হয়।

নেট দুনিয়ায় ভিডিও টি আপলোড হওযার পর ভাইরাল হয়ে যায়।শোনা যাচ্ছে যে, অন্যদিকে ফেব্রুয়ারি মাসের মাঝ বরাবর দ্য কপিল শর্মা শো বন্ধ হতে দেখা যায়। যদি ও কেন কপিলের শো বন্ধ হচ্ছে, তা নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠছে নেটিজেনদের মনে।

এখনো ও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি তিনি। তবে তিনি জানান যে, খুব শীঘ্রই তিনি আবার শ্যুটিং ফ্লোরে ফিরবেন। আসলে দ্য কপিল শর্মা শোয়ের নির্মাতাদের তরফে থেকে জানানো হয়েছে যে , অনুষ্ঠানের ফরম্যাটে কিছু পরিবর্তন করা হবে।

আর তাই কিছু দিনের জন্য শো টি বন্ধ রাখা হয়েছে। তবেই আবার ও খুব শীঘ্রই তা দর্শকদের সামনে তুলে ধরা হবে। কপিলের শোয়ে আমরা কিকু সারদা, ক্রুষ্ণা অভিষেকের পাশাপাশি মেলে ভারতী সিং কে ও আমরা দেখতে পাই।

এক কথায় বলতে গেলে কপিলের শো সকল দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। আর বলাই বাহুল্য যে, টেলিভিশন জগতের এটি খুবই জনপ্রিয় একটি রিয়েলিটি শো।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *