Breaking News
Home / বিনোদন / আবার ও ট্রো-লের শি-কার মমতা ব্যানার্জী, মুখ্যমন্ত্রীকে নিয়ে অ-দ্ভুত কায়দায় ট্রো-ল করলেন যুবতী! রইলো ভিডিও

আবার ও ট্রো-লের শি-কার মমতা ব্যানার্জী, মুখ্যমন্ত্রীকে নিয়ে অ-দ্ভুত কায়দায় ট্রো-ল করলেন যুবতী! রইলো ভিডিও

Advertisement

২০১১ সালের মুখ্যমন্ত্রীর আসনে বসেন মমতা বন্দ্যোপাধ্যায় । দীর্ঘ ৩৪ বছরের বাম শা-স-নের কে প-রাজিত করে অব-শে-ষে তৈরি করেন মা মাটি মানুষের সরকার । তারপরে এই রাজ্যবাসীর উদ্দেশ্যে করেছেন একের পর এক জনহিতকর কাজ ।

Advertisement

বিভিন্ন প্রকল্পের মাধ্যমে তিনি চেষ্টা করেছেন যাতে রাজ্যবাসীর সমস্যা সমাধান করা যায় । প্রত্যন্ত গ্রামের ছেলে মেয়েরা বা দূরদূরান্ত থাকা গ্রামের ছেলে মেয়েদের যাতে কোনো কারণে স্কুলে আসতে অসুবিধা না হয়

তার জন্য প্রত্যেককে একটি করে সাইকেল দিয়েছেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যা সবুজ সাথী প্রকল্প নামে পরিচিত । এর পাশাপাশি বেশ কিছুদিন আগে উৎকর্ষ বাংলা এবং কন্যাশ্রী প্রকল্প বিশ্ব দরবারে তুলে ধরেছিল পশ্চিমবঙ্গ।

পেয়েছিল সেখানে সেরার সেরা সম্মান । কিন্তু আজকালকার দিনে অর্থাৎ আর বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়া খুললে এমন বেশ কিছু ধরনের মিমিক্রি বা উপহাস মূলক ভিডিও আমরা দেখে থাকি যা দেখে হয়তো আমাদের মনে হাস্যকর পরিবেশ সৃষ্টি করে ।

আবার কেউ কেউ সেই সমস্ত ভিডিও গুলো কি একদম মজার ছলে নিতে পারেন না । ঠিক সেরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে ইউটিউবে । যা দেখলে আপনিও নিজেও হাসবেন।

সময় কাটানোর জন্য বাজারে অনেক ধরনের ছোট ছোট ভিডিও এডিটিং অ্যাপ ইতিমধ্যে এসে গেছে তাদের মধ্যে জনপ্রিয় একটি অ্যাপ্লিকেশন হলো টিকটক যেটি সম্প্রতি বন্ধ হয়ে গেছে কিন্তু তার পরিবর্তে খুলে গেছে অনেক-গু-লি জনপ্রিয় অ্যাপ্লিকেশন এবং তাদের মধ্য থেকে একটি অ্যাপ্লিকেশনের ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে ।

সেই ভিডিওতে দেখা যায় এক যুবতী রীতিমতো এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গলা অনুকরণ করে অর্থাৎ মিমিক্রি করে ভাষণ দিলেন । যা শুনে রীতিমতো হে-সে ত-লিয়ে গে-লেন নেট দুনিয়া নেটিজেন এর মানুষ রা ।

মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ভাইরাল হওয়া ওই ভিডিওতে যদিও অনেক ই-তি-বাচক এবং অনেকে নে-তি-বাচক মন্তব্য করেছেন কিন্তু এই সমস্ত ভিডিও আমাদের ম-জার ছ-লে নেওয়া উচিত । কারণ মি-মিক্রী সাধারণত হাসির পরিবেশ সৃষ্টি করার জন্যই করা হয়ে থাকে।

Advertisement

Check Also

সন্তান জন্ম দেওয়ার বিক’ল্প প’দ্ধতি বেছে নেওয়ার কারণ জা’নালেন শিল্পা!

Advertisement সা’রো’গেসি (গ’র্ভভাড়া) প’’দ্ধতির মা’ধ্যমে গত ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় স’ন্তানকে স্বা’গত জা’নিয়েছেন শিল্পা শেঠি। মে’য়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *