মা হওয়ার আগে সাধ খাওয়ার পর্ব সেরে ফেললেন মধুবনী গোস্বামী

টেলিভিশনের পর্দায় ‘ভালোবাসা ডট কম’ নামের ধা’রাবাহিকটি এক কালে ছিল বেশ জনপ্রিয়। এই ধা’রাবাহিকে ‘তোরা’ ও ‘ওম’ ছিলেন মুখ্য চরিত্রে অ’ভিনয় করেছিলেন। বাংলার মানুষ ‘তোরা’ ও ‘ওম’-কে বেশ পছন্দ করেছিলেন।

এই জুটি ক্রমে জনপ্রিয় হয়ে ওঠে৷ ধা’রাবাহিকের পর্দায় একস’ঙ্গে জুটি হিসেবে অ’ভিনয় করার পর তারা রিয়েল লাইফেও জুটি হয়েই রইলেন। ‘তোরা-র চরিত্রে অ’ভিনয় করেছিলেন টলিউড অ’ভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami) ও ‘ওম’-এর চরিত্রে অ’ভিনয় করেছিলেন অ’ভিনেতা রাজা গোস্বামী (Raja Goswami)।

তারা বিয়ে করার পর একস’ঙ্গে কাটিয়ে ফেলেন প্রায় চার বছর। এরপর লক ডাউনের সময় থেকে টিভির পর্দা থেকে বিরতি নেন মধুবনী। মধুবনী ও রাজা’কে শেষ টিভির পর্দায় একস’ঙ্গে দেখা গিয়েছিল লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জির সঞ্চালনায় ‘প্রিয় তারকার অন্দরমহল’ এর একটি পর্বে।

এরপর তাদের আর টিভির পর্দায় দেখা যায়নি। এদিকে দুই থেকে শীঘ্রই তিন ‘হতে চলেছেন এই জুটি। অর্থাৎ তাদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। মধুবনী সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিজের বেবি বাম্পের ছবি দেন তিনি। আর তা নিমেষেই ভাইরাল হয়ে যায়। অন্তঃস’ত্ত্বা অবস্থায় সাত মাস কাটিয়ে ফেললেন তিনি।

এবার সাত মাস পর সাধভক্ষণ অনুষ্ঠান আয়োজন করলেন অ’ভিনেত্রীর শাশুড়ী। সাধভক্ষণ অনুষ্ঠানের ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেছেন মধুবনী। তার সামনে সাজানো রয়েছে নানান ধরনের খাবার। আর সামনে বসে রয়েছেন তিনি। ছবিটি পোস্ট করতেই তা ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *