গাড়িতে তুমুল নাচ নতুন বউয়ের, সেই মুহুর্তে দ্রুতগতিতে এক গাড়ি এসে পিষে দিলো! দুর্ঘটনার ভিডিও মুহুর্তে ভাইরাল

বিয়ে মানেই আনন্দ। শুধু দুটি জীবন নয়, দুটি পরিবারের মিলন, তার সাথে আরো অনেক কিছু। বিয়ের সাথে জড়িয়ে থাকে অনেক স্বপ্ন, আশা আকাঙ্খা। কিন্তু সেই বিয়েই যখন দুঃখের কারণ হয়ে দাঁড়ায়, তখন সেই অবস্থা ব্যাখ্যা করার ভাষা থাকেনা।

এরকমই এক ঘটনা ঘটে গেলো মুজাফফরনগর এ। এক মুহূর্তেই সব আনন্দ যেনো নিরানন্দে রূপান্তরিত হলো। চোখের সামনে এই মর’্মান্তিক ঘটনার সাক্ষী থাকলো অনেকেই।

বিয়েতে খুশ মেজাজ ছিল সবার। দুই সেকেন্ড আগে অবধি কেউ জানতনা এই মা’রাত্মক ঘটনা ঘটে যাব’ে । একাধিক নিরপরাধ মানুষ এই র’ক্তাক্ত ঘটনার সাক্ষী থাকলো। ঘটনা টি ঘটেছে ম’ঙ্গলবার।

উত্তরপ্রদেশের মুজাফফরনগর এলাকার হেমা ও অঙ্কুর নামক দুই তরুণ তরুণীর বিয়ে ছিল সেইদিন। বিবাহ বাসরে যাব’ার জন্য প্রস্তুত ছিল সকলে। সব মিলিয়ে একটা হই হুল্লোড় এর পরিবেশ তৈরি হয়ে উঠেছিল।

কে বা জানত মৃ’ত্যু খুব কাছ থেকেই উকি দিচ্ছে। বিয়ে তে যাব’ার জন্য একটি গাড়ি তে উঠেছিলেন হেমা। ধুমধাম করে বিয়ে দিতে যাচ্ছিলেন সকলে। স’ঙ্গে ছিল আ’ত্মীয় স্বজন, বন্ধু বান্ধব, বিয়ের বাজনা আরো কত কি।

সেরকম অ’পর পক্ষ থেকেও বরও আসছিল বিয়ের মণ্ডপে বিয়ে করতে। তাদের দিক থেকেও একই রকম আনন্দের আবহাওয়া। বরযাত্রী আর কনে দুই পক্ষর একে অ’পরের সাথে দেখা হয়ে যায়। পরমুহূর্তেই ঘটে গেলো মা’রাত্মক দু’র্ঘটনা।

মৃ’ত্যু ,শোক , আর্তনাদ কোনোটাই যেন বাদ পড়লো না এই ঘটনার অংশ থেকে। আর বারাতির সাথে দেখা হয়ে গেলে উভয় পক্ষ এক সাথে মিলিত হয়ে যায়। চলতে থাকে জোর কদমে নাচ গান। নাচতে নাচতে তারা মেইন রোডের ধারে চলে আসে।

ঠিক তখনই উল্টো দিক থেকে আসা এক গাড়ি খুব দ্রুত গতিতে এসে সেই শোভাযাত্রার কিছুজন কে ধাক্কা মেরে আবার দ্রুত গতিতে বেড়িয়ে চলে যায় । ঘটনাস্থলেই মা’রা যায় পাত্রের তুতো ভাই। শুধু তাই নয় গু’রুতর জ’খম হয় আরো অনেকেই।

আ’হত দের স’ঙ্গে স’ঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই সময় ওই সুন্দর মুহূর্ত কে ক্যামেরা ব’ন্দি করছিলেন অনেকেই। তাদেরই ফোন থেকে ভিডিও টি সংগ্রহ করা হয়। সোশ্যাল মিডিয়াতে ভিডিও টি আসতেই প্রায় অনেকেই শোকস্তব্ধ । প্রত্যেক মৃ’ত্যুই দুঃখজনক। সুন্দর পরিবেশে এরকম এক দু’র্ঘটনা কোনো ভাবেই কাম্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *