Breaking News
Home / অন্যান্য / হাটু, পা, কোমর, জ-য়েন্ট এ ব্যা-থা, মাত্র দশ মিনিটের মধ্যেই হবে দূর, মাত্র একবার বাড়িতে এটি সে’বন করে দেখুন!

হাটু, পা, কোমর, জ-য়েন্ট এ ব্যা-থা, মাত্র দশ মিনিটের মধ্যেই হবে দূর, মাত্র একবার বাড়িতে এটি সে’বন করে দেখুন!

Advertisement

বয়স বাড়ার সাথে সাথে আমাদের হাড়ের ক্ষয় ধরতে শুরু করে এবং এমনটা মনে করা হয় এ ৩০! বছর পর থেকেই শুরু হয় । কিন্তু বর্তমান প্রজন্মের এত দূষণ ফাস্টফুড জাতীয় খাবার খাওয়ার ফলে আমাদের ৩০ বছর আগে থেকেই হাড় ক্ষয় হতে শুরু করছেন ।

Advertisement

এমনটা গবেষণার মাধ্যমে উঠে এসেছে এবং এই হাড় ক্ষয়ের বদলে হাঁটুতে ব্যথা অনুভব করা যায়। কিন্তু বিজ্ঞানীদের কঠোর গভীর গবেষণার পর এমন একটি পানীয় উঠে এসেছে যেটি পান করলে আপনার হাঁটুব্যথা নিমি-ষেই দূর হয়ে যাবে ।

মাত্র আধ ঘণ্টার মধ্যে আপনি অনুভব করবেন যে ধীরে ধীরে হাঁটুর ব্যথা উদাও হতে শুরু করেছে । আসুন দেখে নেই কি কি পদ্ধতিতে এই পানীয়টি বানাতে হয় এবং কি কি উপকরণ লাগে।

প্রথমে গোলমরিচ নিতে হবে আপনাকে এক চামচ । এই গোলমরিচ আপনার শরীরে বিভিন্ন রোগ প্রতি-রোধ ক্ষমতা বাড়িয়ে তুলতে সাহায্য করে । ঠান্ডা লেগে যাওয়া হঠাৎ করে তারপর ভাইরাস সংক্রমণের থেকে রক্ষা করতে সাহায্য করে গোলমরিচ ।

গোলমরিচ কে একটি বাটিতে নিয়ে এবং ব্লেন্ডারে ব্লেন্ড করে নিন । এরপর আপনাকে নিতে হবে কিছু পরিমাণ আদা । আদাকে বেটে রোদে শুকিয়ে নিতে হবে এবং সেটি ব্লেন্ডারে ভালো করে ব্লেন্ড করে নিতে হবে।

আপনাকে নিতে হবে এরপর এক গ্লাস দুধ এবং সে দুধের মধ্যে দিতে হবে গোলমরিচের গুঁড়ো । আর এমতাবস্থায় গ্যাসের ওভেন এর সমস্ত উপকরণ গু-লি কে ভালো করে ফোটাতে হবে ব।

এবং শেষে যোগ করে দিতে হবে এক চামচ হলুদ । তারপরে সমস্ত উপকরণ গু-লি কে ভালো রকম ভাবে একটি চামচের সাহায্যে মিশিয়ে নিয়ে যদি আপনি পান করেন প্রতিনিয়ত তাহলে দেখবেন আপনার হাঁটুর ব্যথা কোমরে ব্যথা হয়েছে নিমি-ষের মধ্যে।

Advertisement

Check Also

একটি আ’স্ত পাখিকে গি’লে খা’চ্ছে দৈ;ত্যাকার মা’কড়সা, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা প্র”তিনিয়ত কতরকমের অদ্ভুত ও অবাক করার মতো দৃ’শ্যের সা’ক্ষী থাকি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *