Breaking News
Home / অন্যান্য / শাড়ি পড়েই স্কুলের মধ্যে তুমুল নেচে ভাইরাল শিক্ষিকা, ভিডিও ভাইরাল

শাড়ি পড়েই স্কুলের মধ্যে তুমুল নেচে ভাইরাল শিক্ষিকা, ভিডিও ভাইরাল

Advertisement

বর্তমানে পৃথিবীর খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। পৃথিবীর নানা অ’দ্ভু’ত আ’শ্চ’র্য ঘ’ট’না’বলী আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পারি ও জানতে পারি। এমনকি সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষ তার সুপ্ত প্রতিভা কে বিশ্বের সামনে আনার সুযোগ পান।

Advertisement

আমাদের দেশে এমন অনেক প্রতিভা আছে, যারা উপযুক্ত সুযোগের অভাবে সুপ্তই থেকে যান, কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়া সেই অসুবিধা দূর করেছে।আজকাল সোশ্যাল কিশোর কিশোরী ও যুবক যুবতীদের প্রাধান্য বেশি।

নাচ গান প্রভৃতি ভিডিওর সাথে সাথে নানারকম অ’দ্ভু’ত ঘ’ট’নাও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে আমরা সত্যিই অ’বা’ক হয়ে যাই। বর্তমানে সেলিব্রিটিরাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভ’ক্ত’দের সঙ্গে যোগাযোগ রাখার প্র’চে’ষ্টা করছেন।

বর্তমানে প্রত্যেক সেলিব্রিটি ফেস’বুক ইন’স্টাগ্রাম, ইউ’টি’উব প্রভৃতির মাধ্যমে তাদের প্রতিভাকে তুলে ধরছেন ভ’ক্ত’দের সামনে। সম্প্রতি ফেস’বুক, ইউ’টিউব চ্যানেল গু’লিও এগিয়ে যাচ্ছে এই কাজে। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে,

কলেজে ছাত্র ছাত্রী ও অন্যান্য শিক্ষক-শিক্ষিকাদের মাঝে এক শিক্ষিকা “টিপ টিপ বর্ষা পানি” গানে উ’দ্দাম নাচ করছেন। বর্তমানে গু’রু-শি’ষ্যের সম্পর্ক অ’তীতের চেয়ে এখন অনেকটাই ল’ঘু হয়ে গেছে। এখন শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রীদের প্রায় ব’ন্ধু হয়ে গেছে।

ভিডিওটিতে সকলের সামনে ওই শিক্ষিকা নিজের খো’লা চু’লে হালকা আকাশী রঙের শাড়ি পড়ে উ’দ্দাম নাচ করছেন। শ্রীদেবী অভি’নীত এই গানটি আ-‘গু-‘ন লাগিয়ে দিয়েছিল বলি’উড, আজ এই শিক্ষিকা যেন আবার এই গানটিকে নতুন রূ’পে নিজের মতো করে দেখালেন।

চারিদিকে ছাত্র ছাত্রী ও শি’ক্ষ’ক শিক্ষিকাদের তুমুল করতালি পড়ে যায় তার এই উ’দ্দা’ম নাচ দেখে, তার এই ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মি’ডি’য়ায়। ভিডিওটি ভাইরাল করা হয়েছে প্লি’জ সাব’স্ক্রা’ইব নামে এক অফি’শিয়াল ইউ’টিউব চ্যানেল থেকে, হাজার হাজার মানুষ ভিডিওটি লা’ই’ক করেছেন কিন্তু ক’মে’ন্ট ব’ক্সে নানা রকম প্রতিক্রিয়া দেখা গেছে শিক্ষিকার নাচটিকে ঘিরে।

অনেকেই মন্তব্য করেছেন শিক্ষিকা ভুলে গেছেন তিনি একজন মানুষ গড়ার কারিগর, বন্ধুত্বপূর্ণ সম্পর্ক মানে তার এই নাচ মোটেই ছাত্র-ছাত্রীদের সামনে শোভা পায় না। তার আ’চা’র-আচ’রণ অত্যন্ত ল”জ্জা”জ”ন’ক। কোন শিক্ষিকা কোনোভাবেই এই রকম আচরন করতে পারেন না, এইরকম শিক্ষিকাকে ব’র’খা’স্ত করা উচিত। আবার অনেকেই তার নাচকে প্র’শং’সা করেছেন।

গুরু-শিষ্যের সম্পর্ক অত্য’ন্ত ম’ধু’র। যদিও বর্তমানে অতীতে শা’স’ন প্র’হা’রের সম্পর্ক ছাড়িয়ে শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীদের সম্পর্ক এখন একদমই বন্ধুর মত। কিন্তু শিক্ষক-শিক্ষিকাদের নিজেদের স’ম্মা’ন নিজেদের কাছেই অ’ক্ষু’ন্ন রাখা উচিত, ছাত্র-ছাত্রীদের আচার-আচরণ কিন্তু শিক্ষক-শিক্ষিকাদের আ’চ’রণ দেখে প্রভাবিত হয়।

শিক্ষক শিক্ষিকারা মানুষ গড়ার কারিগর, তাদের উচিত নিজের আ’চ’র’ণের সংযম আনা। সোশ্যাল মিডিয়ায় এই ভাবেই প্রায় দিন নানারকম ভিডিও ভাইরাল হয়। বহু অনামী প্রতিভাকে সকলের সামনে ভাইরাল করে দিয়েছে সোশ্যাল মিডিয়া। বহু প্রতিভাবান মানুষ তাদের সুপ্ত প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে

Advertisement

Check Also

একটি আ’স্ত পাখিকে গি’লে খা’চ্ছে দৈ;ত্যাকার মা’কড়সা, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা প্র”তিনিয়ত কতরকমের অদ্ভুত ও অবাক করার মতো দৃ’শ্যের সা’ক্ষী থাকি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *