Breaking News
Home / অন্যান্য / পালিয়ে বিয়ে, নতুন বউ নিয়ে বাড়ি আসতেই ঝাঁটা পেটা করলো ছেলের দিদা, তুমুল ভাইরাল ভিডিও

পালিয়ে বিয়ে, নতুন বউ নিয়ে বাড়ি আসতেই ঝাঁটা পেটা করলো ছেলের দিদা, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

গতবছরের ক-‘র-‘না আ’-ত’-‘ঙ্কে স্ত’ব্ধ হয়ে গিয়েছিল পুরো পৃথিবী। দীর্ঘ’কা’লীন একবছরের ল’কডা’উন এর ফলে পৃথিবীতে নেমে এসেছিল নী’র’বতা।

Advertisement

দিকে দিকে মৃ-‘ত্যু’-র হাহা’কার অর্থনৈতিক মা’ন’সি’কভাবে ভে-‘ঙে পড়েছিল পৃথিবীর মানুষ জন। এই সময়ে সোশ্যাল মিডিয়ার জন্য সারা পৃথিবীতে ভার’সাম্য বজায় থেকে ছিল।

Work-from-home এর মাধ্যমে পৃথিবীতে সব মানুষ নিজের নিজের কাজ বজায় রেখেছিলেন। এমনকি স্কুল কলেজে পড়াশোনাও অনলাইন ক্লাস এর মাধ্যমেই হচ্ছিল।

এক কথায় বলতে গেলে অচল পৃথিবী কে সচল রেখে ছিলো একমাত্র সোশ্যাল মিডিয়া। বর্তমানে আমাদের জীবনের সবটুকু জুড়ে আছে সোশ্যাল মিডিয়া।

জীবনের সু’খ-দুঃ’খ হাসি কা’ন্না সব জায়গাতেই সোশ্যাল মিডিয়ার ভূমিকা অনি’বার্য। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা রকম ভিডিও ভাইরাল হয় প্রতিদিন।

সেখানে নাচ-গান প্রভৃতি অ্যা’ক্টি’ভিটির সাথে মার্শাল আর্ট এছাড়াও নানা রকম অ’দ্ভু’ত ঘ’ট’নার ভিডিও ভাইরাল হতে দেখি আমরা।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু মানুষ তাদের প্রতিভাকে বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন। দেশের কোনায় কোনায় এমন অনেক মানুষ রয়েছেন, যাদের প্রতিভা থাকলেও নেই সুযোগ। তবে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অ্যা’প’সের মাধ্যমে তারা নানারকমভাবে বিশ্বের সামনে নিজেদের প্রতিভা প্রদ’র্শন করতে পারছেন।

প্রতিভা প্রদর্শনের দৌড়ে কিশোর-কিশোরী যুবক-যুবতীদের সাথে বয়স্করাও পিছিয়ে নেই। সম্প্রতি ভাইরাল হয়েছিল সত্তরোর্ধ্ব বৃ’দ্ধার শাস্ত্রীয় সংগীতে নৃত্য পরিবেশনা যা সবাইকে করেছিল মু’গ্ধ। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এখন একটি নতুন ট্রেন্ড “প্রা’ঙ্ক ভিডিও”, এই ট্রেন্ডে মানুষকে বো’কা বানিয়ে তার ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়।

কিছু কিছু ক্ষেত্রে তাঁর সত্যিই আমাদের অত্য’ন্ত আন’ন্দ’দা’য়ক। তবে কিছু কিছু জায়গায় মজা করতে গিয়ে তা সাং’ঘা’তিক কোন ঘ’ট’নায় মো’ড় নিতে পারে। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছেলে এবং একটি মেয়ে, তোরা দুজনেই অ’ত্য’ন্ত কম বয়সেই বাবা মা-‘র অ’ম’তে বিয়ে করে

বাবা-মার সামনে গিয়ে তাদের জানায়। এর পরেই শুরু হয় দুর্দা’ন্ত ঘ’ট’না। সকলের সামনেই মা ছেলেটি ও মেয়েটিকে ঝাঁ’টা দিয়ে পেটাতে থাকেন। এমনকি পেটাতে পেটাতে তাদের রাস্তাতেও বের করে দেন। ছেলেটিও মেয়েটিকে পাঠাতে পাড়া-প্রতিবেশি ও তাদের বন্ধুরা এগিয়ে এলেও মা ক্ষা’ন্ত হননি।

মায়ের বক্তব্য ছিল, মেয়েটি স্কুল যাবার নাম করে বাড়ি থেকে বেরিয়ে হঠাৎই বিয়ে করে তাদের সামনে এসে হাজির হয়। সবাই ছেলেটি কে জিজ্ঞাসা করেন সে কি করে, তার উত্তরে ছেলেটি জানায় সে কিছু ক-‘রে-‘না, মেয়েটির বাবার সম্পত্তির উপর সে নির্ভ’রশীল।

এতেই তুমুল ক্ষে”পে যান পরিবারের লোক। এরপরই ঝাঁটা দিয়ে মারতে মা-‘র-‘তে বাইরে বের করে দেন তাদের। পরিস্থিতি চরম পর্যায়ে পৌঁছে যাবার পর তারা জানায় এটি একটি প্রা’ঙ্ক ছিল। এটি শুনে পরিবারের সবাই হেসে ফেলে। সবকিছু শেষ পর্যন্ত ভালোভাবে মিটে যায়।

ভিডিওটি এরমধ্যেই হাজার হাজার মানুষ ভাইরাল করে দিয়েছেন সোশ্যাল মিডিয়া। ভিডিওটি দেখে একদম সত্যি মনে হলেও পরে সম্পূর্ণ দেখে দর্শকরা হেসে ফেলেন। নানারকম মন্তব্যে ভরে উঠেছে ক’মে’ন্ট ব’ক্স। এই ধরনের ভিডিও সত্যিই একেবারে নতুন রকম। তবে এই ধরনের ভিডিও অভিনেতা-অভিনেত্রীরা সত্যি খুব ভালো কাজ করেছেন।

কোনো তালিম ছাড়া এত কম বয়সে তাদের প্রতিভা মু’গ্ধ করে দিয়েছে সবাইকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এভাবেই বহু অনামী প্রতিভাবান শিল্পী তাদের প্রতিভা বিশ্বের সামনে পরিবেশন করতে পারছেন, তারা তাদের যোগ্য স’ম্মা’ন পাচ্ছেন। সোশ্যাল মিডিয়া এভাবেই পৃথিবীর কোনায় কোনায় থাকা প্রতিভাবান ব্য’ক্তিদের সকলের সামনে তুলে ধরতে স’ক্ষ’ম হয়েছে,

সোশ্যাল মিডিয়ার এই প্রচে’ষ্টাকে জানাই কু’র্নি’শ। শুধু তাই নয় এছাড়া মজার হাসির ভিডিও ভাইরাল হতে দেখা যায় প্রায় সময়।সোশ্যাল মিডিয়া জড়িয়ে আছে আমাদের জীবনের সব জায়গায়। সোশ্যাল মিডিয়া আমাদের অজানাকে জানতে সাহায্য করে। সোশ্যাল মিডিয়াকে কু”র্নি’শ জানাই তার এই কাজের জন্য।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *