তুমুল নাচ অবিবাহিত যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল [ভিডিও]

সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে একাধিক সময়ে নানান শৈল্পিক প্রতিভার বিকাশ দেখা যায়। আসলে যারা সুযোগের অভাবে বা আর্থিক সমস্যার কারনে বড়ো মঞ্চে যাওয়ার সুযোগ পাননা, যাদের প্রতিভা লোকচক্ষুর আড়ালেই

থেকে যায় তাদের জন্য সোশ্যাল মিডিয়া একটি প্লাটফর্ম যেখানে কোনো দ্বিধা দ্বন্দ্ব প্রতিযোগিতা ছাড়াই নিজেদের গুন বিশ্বের দরবারে পৌঁছে দেওয়া যায়। আর সেসব প্রতিভার মধ্যে যদি নতুনত্বের ছোঁয়া থাকে তাহলে সেগুলি মানুষকে মুগ্ধ করে তোলে।

আমাদের আশেপাশে অনেকেই আছেন যারা উপযুক্ত তালিম না পেলেও নাচ গান করতে ভালোবাসেন। আর নিজের আনন্দেই সেই ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটান। সম্প্রতি এরকম একটি মেয়ের নাচ ভাইরাল হয়েছে।

MC king BD একটি অফিসিয়াল ইউটিউব চ্যানেল যেখানে নানান ভিডিও ভাইরাল হতে দেখা যায়। নানান শিল্পীদের প্রতিভা পরিচিতি লাভ করে। সেরকম এই চ্যানেলের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে একটি মেয়ে লাল

সাদা প্রিন্টেট শাড়ি পরে ওঠ ছুড়ি তোর বিয়ে হবে গানের তালে নাচ করছে। গানটি বাংলাদেশের একটি লোকসঙ্গীত। বর্তমানে পাশ্চাত্যর প্রভাব এতটাই বেড়ে গেছে যে বর্তমানে পুরনো লোকসঙ্গীত বা লোকগীতির কথা মানুষ ভুলতে বসেছে প্রায়।

তবে আঞ্চলিকতার সেই ঐতিহ্য আবার পুনরায় ফিরে এলো এই নৃত্যের হাত ধরে। লোকসঙ্গীতের তালে নৃত্য পরিবেশন করে এক অপূর্ব পরিবেশ সৃষ্টি করলেন এই মেয়েটি।

ভিডিওতে কোনো প্রাচুর্যের ছোয়া নেই। গ্রামের পথেই সাধারন শাড়ীতে নাচতে দেখা গেছে মেয়েটিকে। আর তার নিখুঁত পারফরম্যান্স এ মুগ্ধ হয়েছেন সবাই। শয়ে শয়ে মানুষ ভিডিওটি পছন্দ করেছেন আর প্রশংসা করছেন।

Leave a Reply

Your email address will not be published.