মডেল স্বর্ণাকে নিয়ে আরও চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ

সাবেক স্বামীর মা’মলায় কা;রা’বন্দি মডেল ও অ’ভিনেত্রী রো’মানা ইস’লাম স্ব’র্ণাকে নিয়ে আরও চা’ঞ্চল্যকর তথ্য দি’য়েছে পু’লিশ। পুলিশ বলছে, শুধু কামরুল হা’সান নয়, তার মতো অনেক প্রবাসী স্বর্ণা’র প্রতা’রণার শি”কার হয়েছেন।

স্বর্ণা গ্রে;ফতার হওয়ার পর দেশ ও দে;শের বাইরে থেকে অ;নেক যুবক প্রতা;রিত হয়েছেন জা;নিয়ে অ;ভিযোগ দিচ্ছেন। তে;জগাঁও বি;ভাগের ডিসি হারু;ণ অর রশী;দ সাংবাদি;কদের বলে;ন, শুধু সৌদি প্র;বাসী কামরুল নয়,

তা;র প্র;তারণার শি;কার হয়েছেন আরও অ;নেকে। অনে;ক প্র;বাসী থা;নায় ও আ;মাদের মো;বাইলে ফোন করে ম;ডেল স্বর্ণার বিরুদ্ধে অভি;যোগ করেছেন। ‘অভি;যোগগুলো আস;লে আমরা সঠি;কভাবে ব;লতে পা;রব তা;র কয়টি বি;য়ে হয়েছিল।

তবে একা;ধিক বি;য়ে তো তি;নি অব;শ্যই করেছেন।’ তি;নি আরও জানান, ধ;নী ব্য;ক্তিদের টার্গে;ট করে অ;র্থ হাতি;য়ে নে;ওয়াই ছিল রো;মানার প্র;ধান ব্য;বসা। প্রা;থমিকভাবে তার এ;কাধিক স্বা;মী থা;কার কথা জা;না গেছে ব;লেও জানান ডি;সি হারুণ।

ডিসি হা;রুণ আরও বলে;ন, আদা;লত জে;লগেটে জি;জ্ঞাসাবাদের অনু;মতি দি;লেও প্রয়ো;জনে রো;মানাকে আ;বারও রি;মান্ডে নেও;য়ার আ;বেদন ক;রা হবে। তিনি; বলেন, জে;লগেটে জি;জ্ঞাসাবাদ করে যদি স;ন্তোসজনক ;কো;নো কি;ছু না পাই,

তা হলে আ;বার পাঁ;চ দি;নের রি;মান্ডের আ;বেদন করা হবে। তা হলে; যারা অ;ভিযোগ করে;ছেন তা;দের স;ঙ্গে কথা বল;তে পারব। স্ব;র্ণার অ্যা;কাউন্টে কা;রা টা;কা পা;ঠিয়েছেন তা;ও জানতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *