কা’রাব’ন্দি নেতার পরিবারের পাশে ইশরাক!

কা’রাব’ন্দি ঢাকা মহানগর দক্ষিণ যু’বদলের সভা’পতি রফিকুল আলম মজনুর পরিবারের স’দস্যদের সঙ্গে সা’ক্ষাৎ করেছেন বিএনপি নে’তা ইশ’রাক হোসেন। রোববার (১৪ মার্চ) রাত ৮টার দিকে ম’জনুর শা’ন্তিন’গরের বা’সায় গিয়ে তার পরি’বারের সঙ্গে দেখা করেন বিএন’পির এ ত’রুণ নে’তা।

পরিবার’টির যেকোনো প্র’য়োজনে পা’শে থা’কার আশ্বা’স দিয়ে’ছেন ই’শরাক। গত ৪ মার্চ জা’তীয় প্রে’স ক্লা’বের সাম’নে সমাবেশ শেষে ফে’রার পথে যুব’দল ঢা’কা দক্ষি’ণের সভা’পতি রফি’কুল আলম ম’জনুসহ ২০ জ’নেরও বে’শি নে’তাকর্মী’কে গ্রে’ফতার করে পু’লিশ।

হালের জন’প্রিয় না’য়িকা প্রসূ’ন আ’জাদ। আলোচনা- সমা’লোচনা নিয়েই তার ক্যারি’য়ার। ব’রাবরই তিনি আ’লোচনায় থাকেন। ‘ফের খবরের শি’রোনাম হলেন এই অ’ভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, চলচ্চিত্র ‘প’দ্ম পুরাণ’-এর ‘নোনা’ শিরো’নামে একটি গা’নের শুরুতে দেখা যায়,প্রসূন আজাদ ম’দ পা’ন করে বলছেন, আমার থেকে ভালো পুরুষ মানুষ আর কেউ চিনে না।

কাঁ’টা তা’রের বেড়ার এইপার আর ওইপার দুই পার হলো আমার দুই রানের (বিপ)। হিন্দুগো গরুর মাংস খাওয়া নি’ষেধ, মুসলমানের শু’য়োরের মাংস। কিন্তু এই মাইয়া মাইনসের মাংস সব শালায় খায়। সব জায়গায় চলে, মেশিনের মতো চলে।

আরও পড়ুনঃহালের জনপ্রিয় নায়িকা বুবলী। আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার। বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী।নতুন খবর হচ্ছে,

আবারো ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র অ্যাওয়ার্ড পেলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বুবলী।আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২১’এর শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার এবার তার হাতে উঠেছে।

শনিবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিনেমায় অবদানের জন্য বুবলীকে সম্মাননা তুলে দেন কর্পোরেট নারী ব্যক্তিত্ব রুবাবা দৌলা।আলোচনা- সমালোচনা নিয়েই তার ক্যারিয়ার।

বরাবরই তিনি আলোচনায় থাকেন। ফের খবরের শিরোনাম হলেন এই অভিনেত্রী। নতুন খবর হচ্ছে, খুব শীঘ্রই তার অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। আজ রবিবার (১৪ মার্চ) আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

এদিকে, ১২ মার্চ মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। তাকে ঘিরে দর্শকের প্রত্যাশার মাত্রাটা একটু বেশি। তবে সিনেমা মুক্তির আগে ট্রেইলার দেখে দর্শকরা চরম হতাশ। আশার বানী হচ্ছে, সব ভুলে নতুন আশায় বুক বেঁধেছেন দীঘি।

Leave a Reply

Your email address will not be published.