Home / অন্যান্য / বড় গাছের গু-ড়ির ফাঁ-কে মাথা ঢু-কে গেলো গরুর, শেষে কু-ড়ুল দিয়ে গাছ কে-টে বার করতে হলো গরুর মা’থা, ভাইরাল ভিডিও!

বড় গাছের গু-ড়ির ফাঁ-কে মাথা ঢু-কে গেলো গরুর, শেষে কু-ড়ুল দিয়ে গাছ কে-টে বার করতে হলো গরুর মা’থা, ভাইরাল ভিডিও!

Advertisement

গাছের বড় ফাঁকের মধ্যে ঢুকে গেল একটি জলজ্যান্ত গরুর মুখ । আর তারপরেই ঘটে গেল এই বি-পত্তি । অল্পের জন্য র-ক্ষা পে-ল গ-রুর প্রা-ণ । সোশ্যাল মিডিয়ার দরুন এখানে অনেক ধরনের ঘটনার সাক্ষী আমরা থেকে থাকি প্রতিদিন ।

Advertisement

যা আমাদেরকে অ-বাক ক-রে তো-লে কখনো আবার হাসি য়ে তোলে । অতএব হাসি-কা-ন্না রা-গ অ-ভি-মান সমস্ত কিছু নিয়ে বর্তমান প্রজন্মের এই সোশ্যাল মিডিয়া এমনটা বলা যেতেই পারে।

আমরা যারা গ্রামে গঞ্জে থাকি বা গ্রামে-গঞ্জে একবার দুইবার গিয়েছি তারা দেখতে পারব যে সেখানে প্রতিটি বাড়িতে গরু রাখার ব্যাপক প্রচলন আছে । এবং সকাল হলে তারা গরু-গু-লিকে নির্দিষ্ট স্থানে চড়তে ছেড়ে দেয় সারাদিন ।

সেখানে থাকার পর সন্ধ্যার দিক করে পুনরায় গরু গু-লি কি আবার ঘরে ফিরিয়ে আনা হয় । কিন্তু এই মধ্যবর্তী সময়ে ঘটে যেতে পারে এই ধরনের ঘটনা তা হয়তো কারো জানা ছিল না । বা তার জন্য হয়তো কেউ প্রস্তুত ছিল না।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিও দেখা হয়ে গেছে একটি বড় গাছের বড় ছিদ্রতে একটি গরুর মু-খ আ-টকে গে-ছে । কিভাবে গরুর মুখে আটকালো তা অজানা । কিন্তু সেটি দেখতে পায় সেখানকার স্থানীয় গ্রামবাসীরা ।

এবং তৎক্ষনাত তারা সেখানে উপকারের জন্য ছুটে আসে । সামনে এসে তারা দেখে যে গভীরভাবে আটকে পড়েছে সেই গরুর মাথাটি। এখন উপায় কি তাকে এখান থেকে মুক্তি দেওয়ার।

অবশেষে মিলল সমাধান । গ্রামবাসীর মধ্যে একজন বড় কুড়ুল নিয়ে ওই গাছের বাকি অংশটি কাটতে শুরু করল অর্থাৎ ছিদ্রের চারপাশে কাটতে শুরু করল যাতে ছিদ্রটি আরো বড় আকৃতির হয়ে যায় ।

এবং গরু অনায়াসে তার নিজের মাথা সেখান থেকে বের করে নিতে পারে । এই ধরনের ঘটনা সচরাচর খুব কম দেখা যায় বলে মু-হূর্তের মধ্যে দ-খল ক-রেছে খবরের শিরোনাম । ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *