Breaking News
Home / বিনোদন / বি’য়ের আগে সে;ক্স করার প্রশ্নের কি জ;বাবা দিয়েছেন রাই সুন্দরী, ভাইরাল সেই ভিডিও

বি’য়ের আগে সে;ক্স করার প্রশ্নের কি জ;বাবা দিয়েছেন রাই সুন্দরী, ভাইরাল সেই ভিডিও

Advertisement

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার(Priyanka Chopra) পাশাপাশি আরও একজন অ’ভিনেত্রী যিনি হ’লিউডে জ’নপ্রিয়তা অর্জন করেছেন, তিনি হলেন ঐ’শ্বর্য রাই বচ্চন(Aishwarya Rai Bachchan)।

Advertisement

মে’গান মা’র্কলের পর প্রি’য়াঙ্কা চো’পড়ার ও’পেরা উ’ইনফ্রে-র টক শো-তে অংশ নেওয়া নিয়ে এখন চলছে জো’রদার চর্চা। তবে তার আ’গেই প্রথ’ম ভা’রতীয় হিসাবে এতে অং’শ নি’য়েছেন ঐ’শ্বর্য।

যেখা’নে তিনি ওই মা’র্কিন সঞ্চা’লিকার প্র’শ্নের উত্ত’র দি’য়েছেন সপা’টে। আস’লে পশ্চি’মী দু’নিয়ার লো’কেরা ভা’রতীয়দের সম্পর্কে বেশ কিছু ভুল ধার’ণা পু’ষে রে’খেছিলেন। বি’শেষ ‘করে ম’হিলাদের স’ম্পর্কে তা’দের মনে ছি’ল বেশ কি’ছু ধা’রণা।

সেই বিষয়’গুলিই চোখে আ’ঙুল দিয়ে দে’খিয়েছিলেন তিনি। কি’ন্তু সেখা’নেও নি’জের সং’স্কৃতি ও ঐ’তিহ্য অ’টুট রে’খেছিলেন।প্রশ্নগুলি’র ম’ধ্যে ছি’ল বিয়ের আগে সে;ক্স, ইংরেজি উচ্চারণ, দে’খাশোনা করে বি’য়ে ও গা’য়ের রং নিয়ে স’চেতনতা।

তা’কে যখন জি’জ্ঞেস করা হয়, জন’সমক্ষে চু’মু খা’ওয়াকে ভা’রতে কী’ভাবে দেখা হয়, তা’র উত্ত’রে তিনি বলেন “এই দৃ’শ্যের স’ঙ্গে আম’রা অ’ভ্যস্ত নই। মানু’ষজন ‘চু’মু খেলেও সেটা রা’স্তা-ঘা’টে বা যেখা’নে-সেখা’নে নয়।

এ’টা আমা’দের দেশে আবে’গের ব্য’ক্তিগত ব’হিঃপ্রকাশ। আমাদের ছবি’তেও সেভা’বে দে’খানো হয়।” অন্য’দিকে বি’য়ের আ’গে সে;ক্স ‘করার প্র’শ্নে তিনি বলে’ন, “সার্বি’ক’ভাবে এটিকে ট্যা’বু হিসে’বে দেখা হয়। ভালো’ চোখে দেখা হয় না।”

অন্য’দিকে মেয়ে’দের ইং’রেজি বল’তে না পারা ও বা’বা-মা’য়ের সা’থে থাকা নিয়ে ঐশ্ব’র্য প’শ্চিমী দু’নিয়ার ভু’ল ধা’রণা’কে ভে’ঙে দেন। ত’খন তি’নি বলে’ছিলেন, “আ’মি আজ’ও বাবা-মা’য়ের সাথে থা’কি আর আ’মি এতে গ’র্বিত।”

তবে এই ‘বি’ষয়ে অ’পেরা বলেন, “এখা’নে তো ৩০ বছরের ছে’লে মেয়ে’কে বা’বা-মা নিজে’রাই বা’ড়ি থেকে তা’ড়িয়ে দেন।” এছা’ড়া’ও দে’খাশোনা ক’রে বি’য়ে নি’য়ে অ্যা’শ জানান, “এটা অনে’কটা গ্লো;বাল ডে’টিং সা’র্ভিসের মতো। যে’খানে পরি’বার, একে অপ’রের ব্যা’কগ্রা’উন্ড দে’খে, বর-ক’নে একে’ অপ’রকে পছ’ন্দ ক’রে, তার’পর ডেট ক’রে য’দি একে অপর’কে ভা’লো লা’গে।”

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *