দুর্দান্ত কায়দায় তুমুল নাচ নাচলেন বাঙালি অভিনেত্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

টেলিভিশনের পর্দা নানারকম সিরিয়ালে জ’মজ’মাট। সন্ধ্যা হলেই গৃহবধূরা রি’মোট নিয়ে বসে পড়েন টিভির সামনে, “ভুতু”, “ইষ্টিকুটুম” প্রভৃতি সিরিয়াল আসর জাঁ’কি’য়ে বসে। সিরিয়ালের নায়ক নায়িকারা গৃহবধূদের যেনো ঘরের সদস্য হিসাবে মনে জায়গা করে নিয়েছে।

প্রতিটি সিরিয়াল যেন আমাদের ঘরের কাহিনী। অভিনেত্রী মনামি ঘোষকে তো সবাই চেনে। ছোটপর্দা থেকে উঠে আসা মনামী আজ টলিউডের এক বড় অভিনেত্রী।

এছাড়াও মনামী একজন বড় নৃত্য শিল্পী। তার নাচের জাদুতে দর্শকরা মু’গ্ধ হয়ে যান বারবার। এর আগেও “গেন্দা ফুল” গানে তার নাচ হয়েছিল ভাইরাল।

সম্প্রতি ভাইরাল হয়েছে তার আরেকটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, বিখ্যাত সিনেমা “জুয়েল থিফ”এর কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকর ভূপেন্দ্র সিং এর গাওয়া “হোটোপে এ সি বাত” গানটিতে তুমুল নাচ করছেন। তার কালো রঙের টপ ও কমলা রঙের ঘাগরা যেন আ-‘গু-ন ছড়িয়ে গেছে ম’ঞ্চে।

এছাড়াও ব্যা’কআপ ডা’ন্সা’র’দের সাথে তার নাচ দেখে মু”গ্ধ হয়ে গেছেন দর্শকরা। তার নাচের প্র’ভূত প্র’শং’সা করেছেন সবাই।ভিডিওটি পো’স্ট করা হয়েছে মনামী ঘোষের অফি’শিয়াল ইউ’টিউব চ্যা’নে’ল থেকে। হাজার হাজার মানুষ ভিডিওটি লা’ই’ক করেছেন সোশ্যাল মিডিয়াতে।

ক’মে’ন্ট বক্স ভরে গেছে অ’ভি’ন’ন্দ’ন ও প্র’শং’সা’য়। মনামীর এই কামব্যাকে মু’গ্ধ হয়ে গেছে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত এক’টিভ থাকেন মনামী।

প্রায়ই তাকে দেখা যায় নানা রূ”পে। প্রতিবার নতুন রূপে নতুন অবতারে চমকে দেন তিনি দর্শকদের। এ দিনে বাড়ছে তার ভ’ক্তসং’খ্যা ও। তার ভ’ক্তরাও মুখিয়ে থাকেন তার অ’ভি’নয় এবং অ্যা’ক্ট দেখার জন্য। মনামী যেন এভাবেই এগিয়ে যান এই আশা করি আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *