Breaking News
Home / ভারত / মমতা ব্যানার্জির জনসভাতে হঠাৎ ঢুকে গেল বড় হ-নুমান, ঘটলো বি-প’ত্তি, তু-মুল ভাইরাল ভিডিও!

মমতা ব্যানার্জির জনসভাতে হঠাৎ ঢুকে গেল বড় হ-নুমান, ঘটলো বি-প’ত্তি, তু-মুল ভাইরাল ভিডিও!

Advertisement

২০১১ সালে মুখ্যমন্ত্রী আসনে বসেন মমতা ব্যানার্জি তারপর একের পর এক জনহিতকর কাজ করে চলেছেন এই বাংলার জন্য । তবে সম্প্রতি ২০২১ এর বিধানসভা ভোট এবং সেই ভোটকে পাখির চোখ করে এগোতে চাইছে সমস্ত রাজনৈতিক দলগুলি ।

Advertisement

ইতিমধ্যে ভোটের দিনক্ষণ ঠিক হয়ে গেছে । তাই প্রস্তুতি একদম তু-ঙ্গে । এমনটা বলা যেতেই পারে। এই বাংলায় শা-স-কদলের বি-রুদ্ধে একাধিক অ-ভি-যোগ উঠেছে ।

যেমন চা-ল চু-রি বালিজুরি কয়লা পা-চার কা-ন্ড গরু পাচার কান্ড ইত্যাদি সহ একাধিক অভিযোগ তুলেছে বিরোধী দল-গু-লি । কিন্তু একের পর এক সেই সমস্ত অ-ভি-যোগগুলোকে মিথ্যে প্রমাণ করে নিজের লক্ষ্যে এগিয়ে চলেছে শা-সকদল তৃতীয়বার মুখ্যমন্ত্রীর হবার উদ্যোগে ।

অপরদিকে বিরোধী দল-গু-লি বিনা-যু-দ্ধে এক ইঞ্চি জমি ছা-ড়তে না-রাজ। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি রীতিমতো হা-স্য-কর তার পাশাপাশি অবাক করার মতন ।

কারণ ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে যে মমতা ব্যানার্জির বক্তব্য রাখার সময় অর্থাৎ কোন একটি জনসভাতে তার মঞ্চে এসে উপস্থিত হয় একটি হনুমানের বাচ্চা । কোথা থেকে সেটি এল বা কিভাবে সেই জনসভাতে প্রবেশ করলো তা আজও অজানা ।

কিন্তু মমতা ব্যানার্জি সেই হনুমানটিকে তা-ড়িয়ে না দিয়ে বা কোনরকম বি-রক্ত না করে সেখানে তাকে নিজের মতন করে থাকতে দেয় এবং বাকিদের কে নির্দেশ দেন যাতে কেউ তাকে বি-রক্ত না করে।

এই ঘটনাটি তিন বছর আগে প্রকাশিত হলেও সম্প্রতি ফেরার একবার মা-থা-চা-ড়া দি-য়ে উঠেছে । এবং ভোটের মুখে এই ধরনের ভিডিও রীতিমতো ব্যা-পক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে । তার পাশাপাশি অনেক ইতিবাচক ও নে-তি-বাচক মন্তব্য করেছে সেই ভিডিও কে কেন্দ্র করে । সব মিলিয়ে এই মুহূর্তে ভিডিওটি খবরের শিরোনামে রয়েছে ।

Advertisement

Check Also

পঞ্চম শ্রেণি পাশ এই মহিলা, দুটি গরু নিয়ে দুধের বিজনেস করে আজ কোটিপতি!

Advertisement আজকালের প্রতিবেদন কোন রান্না বা কোন হাসি মজার ঘটনা কে নিয়ে নয় । আজকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *