Breaking News
Home / অন্যান্য / মেইন রোডের ওপর পাঁচ সিং-হ মিলে তা-ড়া ক’রলো দুই বাইক আ-রোহীকে, কোনরকমে প্রা-ণে বাঁ-চ’লেন তারা, ভাইরাল ভিডিও!

মেইন রোডের ওপর পাঁচ সিং-হ মিলে তা-ড়া ক’রলো দুই বাইক আ-রোহীকে, কোনরকমে প্রা-ণে বাঁ-চ’লেন তারা, ভাইরাল ভিডিও!

Advertisement

আপনাদের মধ্যে অনেকেই পাহাড় ভালোবাসে অনেকে ভালোবাসে সমুদ্র আবার অনেকে ভালোবাসে জ-ঙ্গল । তাই বছরের কোন না কোন সময় নিজেদেরকে একটু অন্যভাবে খুঁজে নিতে পারি দেয় জ-ঙ্গলে ।

Advertisement

সেখানে বেশ কয়েক দিন কা-টিয়ে মনের আবহাওয়াকে করে পরিবর্তন। কিন্তু সেই জ-ঙ্গলে গিয়ে অনেক সময় অনেককে পড়তে হয়েছে বি-ভ্রা-ন্তিতে । রীতিমতো প্রা-ণ-সংশয় উঠে য কখনও কখনও ।

তবে শুধুমাত্র যে জ-ঙ্গলে এরকম প্রা-ণ-সং-শয় ঘটনা ঘটে তা কিন্তু নয় দিনে দুপুরে শহরের অলিগলিতে ঘটতে পারে এ প্রা-ণ সং-শয়। আর ঠিক সেরকমই একটি ঘটনা ঘটেছে ইদানিং।

জ-ঙ্গলে কথা বললেই প্রথমে বা-ঘ ভাল্লুক হাতির কথা আমাদের মাথায় আসে। বা-ঘের ক-বলে পড়লে রীতিমতো প্রা-ণ শে-ষ । বেঁচে ফেরার উপায় একদম নেই বললেই চলে । ঠিক সেরকমই কখনো সিং-হ এর কবলে পড়-লে প্রা-ণের ভ-য় একটু একটু হলেও থেকে যায় ।

তারপর যদি কোন কারণে সে মাঝ রাস্তায় উপস্থিত হয় তাহলে তো আর কোন কথাই নেই । রীতিমতো সব কিছু ফেলে হয় প্রা-ণ ভ-য়ে পা-লানো ছা-ড়া উ-পায় থাকে না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অর্থাৎ ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হয়েছে এমন বিরলতম ঘটনা। ভিডিওতে দেখা যাচ্ছে যে এক রাস্তার মধ্যে বেশ কয়েকটি গাড়ি দাঁড়িয়ে রয়েছে এবং গাড়ি-গু-লির দাঁড়ানোর কারণ হলো বেশ কয়েকটি জল-জ্যা-ন্ত সিং-হ ।

কারণ তারা জ-ঙ্গল ছে-ড়ে পা-ড়ি দি-য়েছে রাস্তাতে সপরিবারে । যার ফলে রীতিমতো ভ-য়ে মধ্যে সময় কা-টা-চ্ছেন সমস্ত যাত্রীরা । যদিও কাউকে কোন রকম আ-ঘাত-প্রা-প্ত বা ক্ষ-য়-ক্ষ-তির না ক-রে সিংহ গু-লি । নিজের মনে অন্য দিকে অর্থাৎ জ-ঙ্গলের দি-কে চ-লে যা-য়। মুহূর্তের মধ্যেই ভিডিওটি হয়েছে যথেষ্ট পরিমান ভাইরাল । এসেছে প্রচুর মন্তব্য তার পাশাপাশি সময়ের সাথে বেড়ে চলেছে তার শেয়ার ।

Advertisement

Check Also

বাড়ির উঠোনে বসে বিশাল বড় অজগর সাপের সঙ্গে আপন মনে খেলা করে চলছে ছোট্ট বাচ্চা! তুমুল ভাইরাল ভিডিও।

Advertisement বাড়িতে আছে আস্ত একটি অজগর সাপ বা আপনি পাইথন সাপ ও বলতে পারেন । …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *