Breaking News
Home / অন্যান্য / নিজের মু’খের মধ্যে সা’পের মুখ ঢু’কি’য়ে খেলা দেখাতে গিয়ে মুখের ভে’তরে ছো-ব’ল খেলেন যুবক, তুমুল ভাইরাল ভিডিও!

নিজের মু’খের মধ্যে সা’পের মুখ ঢু’কি’য়ে খেলা দেখাতে গিয়ে মুখের ভে’তরে ছো-ব’ল খেলেন যুবক, তুমুল ভাইরাল ভিডিও!

Advertisement

এবার আ-জব এক কা-ন্ড ঘটল এক সা-পু-ড়ের সাথে । আমরা সাধারণত যদি আমাদের বাড়ির আশেপাশে কোন বি-ষাক্ত সা-পকে দেখতে পায় তবে সেটি কে তা-ড়িয়ে দেওয়া চেষ্টা করি নইলে কোন সা-পুড়ে ডেকে নির্দিষ্ট স্থানে নিরাপদ জায়গায় ছেড়ে দেওয়ার ব্যবস্থা করি ।

Advertisement

কিন্তু এই ভিডিওটি রীতিমতো হা-স্য-কর একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে যে এলাকাতে উ-ত্তে-জনা ছ-ড়িয়েছে এবং এই উ-ত্তে-জনা ছড়ানো মূল কারণ হলো কারণ সেই এলাকাতে একটি বি-ষাক্ত সা-প দেখা গেছে ।

তাই তারা সেখানকার স্থানীয় এক সা-পুড়ে কে খবর দেয় । অবশেষে কিছুক্ষণ পর সেখানে পৌঁছে এক স্থানীয় সা-পুড়ে এবং সেই সা-পুড়ে গিয়ে দেখে যে সেটি মোটেও কোন বি-ষাক্ত সা-প নয় বরং সেটাকে আমরা রে-টেল স্নে-ক হিসেবে জানি ।

যার কোন বি-ষ থাকে না । এইবার সেই সাপটিকে ধরে যখন সে সা-পুড়ে একটি ভিডিও মাধ্যমে বার্তা দিচ্ছিলেন তখনই হঠাৎ করেই সা-পটি সেই সা-পু-ড়ের গ-লার মধ্যে পিছিয়ে যায় এবং মু-খের ম-ধ্যে তার নিজের অংশটি প্র-বেশ ক-রানোর চে-ষ্টা করে ।

এই ঘটনাটি যেমন ভ-য়-ঙ্কর ঠিক তেমনি হাস্যকর । ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই ঝ-ড়ের গতিতে ভাইরাল হয়েছে । তার পাশাপাশি ওই ভিডিওর মাধ্যমে জানিয়েছেন যে এই ধরনের সা-প আ-মাদের কখনো ক্ষ-তি ক-রে না।

Advertisement

Check Also

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

Advertisement সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *