Breaking News
Home / অন্যান্য / বড় বা-ঘকে আ’স্ত খে’য়ে নিচ্ছে বি’শা’লা’কার কু’মি’র, দেখেই লা-ফ দিয়ে বড় কুমিরকে আ’স্ত মুখে ঢু-কি-য়ে নিল অপর বাঘ, ভাইরাল ভিডিও!

বড় বা-ঘকে আ’স্ত খে’য়ে নিচ্ছে বি’শা’লা’কার কু’মি’র, দেখেই লা-ফ দিয়ে বড় কুমিরকে আ’স্ত মুখে ঢু-কি-য়ে নিল অপর বাঘ, ভাইরাল ভিডিও!

Advertisement

আমাদের আশেপাশের প্রকৃতিতে এমন বেশ কিছু ঘটনা দেখে থাকি যা আমাদের আনন্দ দিয়ে থাকে । এর পাশাপাশি এমন বেশ কিছু ঘটনা ঘটে থাকে যা রীতিমতো আমাদেরকে অ-বাক এবং ভী-ত স-ন্ত্রস্ত ক-রে তো-লে ।

Advertisement

প্রকৃতি যতটা মনোরম ঠিক ততটাই ভ-য়-ঙ্কর। এই ঘটনা তার নিকৃষ্ট উদাহরণ। কি এমন ঘটনা যে মুহূর্তের মধ্যে বদলে দিলো প্রকৃতির চিত্র ? জানাবো বিস্তারিত আপনাদের।

সোশ্যাল মিডিয়ার হাত ধরে বনে জ-ঙ্গলে পশু-দের মধ্যে ল-ড়াই বা শি-কার এর ভিডিও মাঝেমধ্যে আমাদের সামনে উঠে আসে । কিন্তু এবারে যে ঘটনাটি আমাদের সামনে উঠে এসেছে তা রীতিমতো ভ-য়-ঙ্কর এবং অবাক করার মতন কান্ড ।

সাধারণত আমরা জানি ব-নে-জ-ঙ্গলে সবথেকে ভ-য়-ঙ্কর শি-কারি প্রা-ণী হল বা-ঘ । তার পাশাপাশি বা-ঘকে জ-ঙ্গলের রা-জা বলা হয় । কারণ শিকারে পারদর্শী হয়ে থাকে এরা ।

এরকমই একটি শিকারের ঘটনা ভিডিও সম্প্রতি উঠে এলো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে জ-ঙ্গল এর মধ্যে একটি জ-লাশয়ে একটি কু-মির সাঁতার কা-টছে

এবং সেটিকে লক্ষ্য রেখেছিল দূর থেকে একটি প্র-কাণ্ড বা-ঘ । সুযোগ বুঝে সে ঝাঁ-পিয়ে প-ড়ে সেটির উপর । এবং তাকে মু-খে করে তু-লে নিয়ে চলে যায় জ-ঙ্গলের ভে-তরে ।অর্থাৎ এই যু-দ্ধে হে-রে গে-ল কু-মির ।

খাদ্য পিরামিডের এই তালিকায় এরকম ধরনের জ-ঙ্গলে প্রায়ই এ ধরণের ঘটনা দেখতে পাওয়া যায়। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সে ভিডিওটি এবং ছ-ড়িয়ে প-ড়েছে নেট দুনিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । এর পাশাপাশি কমেন্ট সেকশনে মাধ্যমে অনেকেই সাবধানে থাকাতে এবং জ-ঙ্গলে যাওয়ার আগে নির্দিষ্ট সর্তকতা মেনে তবে যাওয়া দরকার বলে পরামর্শ দিয়েছেন।

Advertisement

Check Also

সমুদ্রের ধারে বড় মাছের গর্ত থেকে মাছ বেরোতেই ট’পাট’প মু’খে পু’রে নিচ্ছে বড় কচ্ছপ, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement সংগ্রামশীল এই জীবনে আমাদেরকে প্রতিনিয়ত কিছু না কিছু উপলব্ধি করতে শেখায় । শেখায় যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *