Breaking News
Home / বিনোদন / ব্যস্ততার জীবন থেকে সরে গিয়ে দিঘার সমুদ্রে দারুণ আনন্দ করছেন দিতিপ্রিয়া, রইলো ভিডিও!

ব্যস্ততার জীবন থেকে সরে গিয়ে দিঘার সমুদ্রে দারুণ আনন্দ করছেন দিতিপ্রিয়া, রইলো ভিডিও!

Advertisement

বাংলার বড় পর্দার ছবি-গু-লির পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিক গু-লি এই মুহূর্তে জনপ্রিয়তার নিরিখে তু-ঙ্গে অবস্থান করছে । কারণ সেই সমস্ত ধারাবাহিকের যেহেতু সংসার এবং সমাজে যাবতীয় চিত্র তুলে ধরা হয় তাই বাড়ির মা কাকিমারা সন্ধ্যে হলেই বসে পড়ে টিভির সামনে ।

Advertisement

শুধুমাত্র তাদের প্রিয় ধারাবাহিকটি দেখবে বলে । শুধুমাত্র ধারাবাহিক জনপ্রিয় হয়ে ওঠে এমনটা নয় । তার পাশাপাশি ধারাবাহিকে সাথে অভিনয় করা অভিনেতা এবং অভিনেত্রী রাও কখনো কখনো আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন ।

তাদের অভিনয় দক্ষতা আমাদের ম-ন্ত্র-মু-গ্ধ করে তোলে । ঠিক সেরকমই আমাদের মনে বিভিন্ন ধারাবাহিকের বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী মনের মনিকোঠায় থেকে গেছে আজও ।

এই জনপ্রিয় ধারাবাহিক গু-লির মধ্যে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল করুণাময়ী রানী রাসমণি । সেখানে গদাই বা গদাধর চরিত্রে অভিনয় করছে সৌরভ । সৌরভ কে আমরা কমবেশি প্রত্যেকে চিনি ।

তার অভিনয় দক্ষতা এতো নিখুত যে বাস্তব জীবন এবং অভিনয় জীবনের মধ্যে কোথাও খামতি রাখেনি। রামকৃষ্ণকে এতটা সুন্দর করে ফুটিয়ে তুলেছেন সৌরভ যা সত্যি প্রশংসনীয়। সম্প্রতি তিনি তাঁর রিয়েল লাইফের কিছু বর্ণময় ছবি পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়ায় ।

তার সাথে সাথে এই ধারাবাহিকের রানী মা অর্থাৎ দিতিপ্রিয়া কেউ প্রত্যেকে আমরা চিনি । জনপ্রিয় হয়ে উঠেছে বাংলার এই অভিনেত্রী খুব অল্প সময়ের মধ্যে । কাজের ফাঁকে তারা কেমন ভাবে দিন কা-টায় তার জানার আগ্রহ ছিল অনেকের ।

সম্প্রতি একটি ভিডিও সেই উত্তর দিয়েছে । কারণ সেই ভিডিওতে সম্পূর্ণ রকম ভাবে ব্যাখ্যা করা আছে যে রানী রাসমনির গোটা টিম কাজের ফাঁকে কিরকম ভাবে সময় কাটায়। আমরা জানি যে কাজের ছুটি নিয়ে সৌরভ এবং তার পরিবার দীঘা তাজপুর সমুদ্র সৈকতের উদ্দেশ্যে রওনা দিয়েছে ।

কিন্তু এবার তার পিছন পিছন গিয়ে হাজির হয়েছে গোটা রানী রাসমণি টিম । সেখানে রয়েছে দিতিপ্রিয়া এবং তার অভিনয় জগতের নাতি অর্থাৎ বিশ্ব বসু ও তার মা । পারিবারিক আনন্দের মধ্যে কাটছে তাদের দিন । শহরের ব্যস্ততম কো-লা-হল থেকে একটু নিরিবিলিতে এখন রানী রাসমণি তাজপুরে।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *