বেজির সঙ্গে তু-মুল ল-ড়াই বড় কো-বরা সা-পের, ভিডিও করতে গিয়ে কোনোরকমে বাঁ-চলেন যুবতী, ভাইরাল ভিডিও!

কখনো কখনো সোশ্যাল মিডিয়া আমাদের এমন সব ঘটনার সাক্ষী রাখে যা সত্যিই অত্যন্ত মূল্যবান। এর পাশাপাশি সেই সমস্ত ঘটনাবলি কে স্মরণীয় করে রাখতে এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম গু-লি ।

এই সোশ্যাল মিডিয়ার মধ্যে একটি জনপ্রিয় প্লাটফর্ম হল ফেসবুক । ফেসবুকের মাধ্যমে নি-মি-ষের মধ্যে আপনি যেকোন স্থানের মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে পারেন ।

তার পাশাপাশি নিজের প্রতিভাকে তুলে ধরতে পারেন পৃথিবীর আ-নাচে-কা-নাচে। তবে সেই প্রতিভার তালিকা থেকে বাদ যায়নি জীব-জ-ন্তুও।এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা দেখেছিলাম সা-প এবং ঈগলের খণ্ড-যু-দ্ধ ।

তার পাশাপাশি স-জারু এবং সা-পের যু-দ্ধ আমরা দেখেছিলাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কিন্তু এবার এক আলাদা ঘটনা সামনে উঠে এলো যা অন্য বাকি সব ঘটনাকে টে-ক্কা দে-বে । কি এমন ঘটনা যা বাকি ঘটনা-গু-লি কে নি-মিষেই দে-বে টে-ক্কা ?

আসুন জানাবো আপনাদের সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে এক বনাঞ্চলের রাস্তার ধারে সা-প এবং নে-উলের ল-ড়াই। আমরা একথা জানি যে সা-প এবং নে-উল হচ্ছে জন্ম-জন্মান্তরে শ-ত্রু।

কিন্তু এ ক্ষেত্রে দেখা গেছে যে নে-উল্ টি বেশি শ-ক্তি-শালী ছিল । আমরা সাধারণত জানি যে নেওউল খাদ্য হিসেবে বিভিন্ন ছোট ছোট ছোট পোকামাকড় ও বি-ষ-ধর সা-প কে খে-য়ে নে-য় । এবার ঠিক সেরকমই ঘটনা ঘটতে দেখা গেল ।

অবশেষে জিতে নেউল টি । সে তার ধা-রালো ঠোঁ-ট দিয়ে আ-ক্র-মণ করে ফেলে সেই সা-পটিকে কিন্তু তাকে ধরে রাখতে সে পারছিলো না । ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে।

তার পাশাপাশি এসেছে সেই ভিডিও কে ঘি-রে চা-ঞ্চল্য এই ধরনের ঘটনা আমরা খুব বিরল দেখতে পায়। তাই এই ধরনের ঘটনা আমাদের কাছে চির স্মরণীয় হয়ে থাকে এবং কৌতুহলী হয়ে থাকে। তাই সেই মতো সেই ভিডিওকে ঘি-রে এ-সেছে বিভিন্ন কৌ-তু-হলিক মন্তব্য। মিনিটে মিনিটে বেড়েছে শেয়ারের সংখ্যা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *