বয়ফ্রেন্ডের বাইকের পিছনে চে’পে যেতে গিয়ে বাইক জো-রে স্টার্ট দিতেই উ-ল্টে প-ড়ে গে’লেন যুবতী, তু-মু’ল ভাইরাল ভিডিও!

অবাক করার মতন কান্ড ঘটে যাচ্ছে আজকাল আমাদের আশেপাশে । এবং সেই সমস্ত কা-ন্ড গু-লি ঘটনাগুলি আমরা বাড়ির মধ্যে বসে শুধুমাত্র মুঠোফোনে দেখতে পাই সোশ্যাল মিডিয়ার জন্য ম কারণ

এই সোশ্যাল মিডিয়া আমাদেরকে পৃথিবীর বিভিন্ন প্রান্তের যাবতীয় যা সমস্ত ঘটনা তা মুহূর্তের মধ্যে হাজির করা আমাদের ড্রইংরুমে বা মুঠোফোনে । তাই আট থেকে আশি সকলের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে বর্তমানের এই সোশ্যাল মিডিয়া।

নানান ধরনের হাসি মজার বিভিন্ন ঘটনা আমরা দেখে থাকি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তাই এর জনপ্রিয়তা যে প্রতিদিন বাড়বে এমনটা আশা করা যেতেই পারে । ঠিক সেরকম সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে যেটি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে একজন প্রেমিক এবং প্রেমিকার চিত্র । প্রেমিক তার প্রেমিকাকে বার বার বলছে সে যেন তাকে ভালো করে ধরে তবেই গাড়িতে বসে । কিন্তু প্রেমিকা তার কথাকে উপেক্ষা করেছে। ততটা মনোযোগ সহকারে গ্রহণ করেনি ।

যার ফলে তাকে দিতে হলো মাশুল। ভিডিওতে দেখা যাচ্ছে যখন প্রেমিক টি জো-রে বাইক টি চালাতে শুরু করে তখন হঠাৎ পিছন থেকে উ-ল্টে প-ড়ে যা-য় তার প্রেমিকা একদম মাঝ মাটিতে । এই ঘটনা ব্যা-পক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে ।

যদিও কতটা আ-ঘা-তপ্রা-প্ত হয়েছে সেই মহিলা তা এখনো জানা সম্ভব হয়নি । কিন্তু ভিডিও টি যে ব্যাপক পরিমাণে মন জয় করেছে সাইবার দুনিয়ার মানুষদেরকে সেটি আর বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *