Breaking News
Home / অন্যান্য / বয়ফ্রেন্ডের বাইকের পিছনে চে’পে যেতে গিয়ে বাইক জো-রে স্টার্ট দিতেই উ-ল্টে প-ড়ে গে’লেন যুবতী, তু-মু’ল ভাইরাল ভিডিও!

বয়ফ্রেন্ডের বাইকের পিছনে চে’পে যেতে গিয়ে বাইক জো-রে স্টার্ট দিতেই উ-ল্টে প-ড়ে গে’লেন যুবতী, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement

অবাক করার মতন কান্ড ঘটে যাচ্ছে আজকাল আমাদের আশেপাশে । এবং সেই সমস্ত কা-ন্ড গু-লি ঘটনাগুলি আমরা বাড়ির মধ্যে বসে শুধুমাত্র মুঠোফোনে দেখতে পাই সোশ্যাল মিডিয়ার জন্য ম কারণ

Advertisement

এই সোশ্যাল মিডিয়া আমাদেরকে পৃথিবীর বিভিন্ন প্রান্তের যাবতীয় যা সমস্ত ঘটনা তা মুহূর্তের মধ্যে হাজির করা আমাদের ড্রইংরুমে বা মুঠোফোনে । তাই আট থেকে আশি সকলের মধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে বর্তমানের এই সোশ্যাল মিডিয়া।

নানান ধরনের হাসি মজার বিভিন্ন ঘটনা আমরা দেখে থাকি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । তাই এর জনপ্রিয়তা যে প্রতিদিন বাড়বে এমনটা আশা করা যেতেই পারে । ঠিক সেরকম সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে যেটি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে একজন প্রেমিক এবং প্রেমিকার চিত্র । প্রেমিক তার প্রেমিকাকে বার বার বলছে সে যেন তাকে ভালো করে ধরে তবেই গাড়িতে বসে । কিন্তু প্রেমিকা তার কথাকে উপেক্ষা করেছে। ততটা মনোযোগ সহকারে গ্রহণ করেনি ।

যার ফলে তাকে দিতে হলো মাশুল। ভিডিওতে দেখা যাচ্ছে যখন প্রেমিক টি জো-রে বাইক টি চালাতে শুরু করে তখন হঠাৎ পিছন থেকে উ-ল্টে প-ড়ে যা-য় তার প্রেমিকা একদম মাঝ মাটিতে । এই ঘটনা ব্যা-পক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে ।

যদিও কতটা আ-ঘা-তপ্রা-প্ত হয়েছে সেই মহিলা তা এখনো জানা সম্ভব হয়নি । কিন্তু ভিডিও টি যে ব্যাপক পরিমাণে মন জয় করেছে সাইবার দুনিয়ার মানুষদেরকে সেটি আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

Check Also

সমুদ্রের ধারে বড় মাছের গর্ত থেকে মাছ বেরোতেই ট’পাট’প মু’খে পু’রে নিচ্ছে বড় কচ্ছপ, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement সংগ্রামশীল এই জীবনে আমাদেরকে প্রতিনিয়ত কিছু না কিছু উপলব্ধি করতে শেখায় । শেখায় যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *