খোলা চুল, হলুদ শাড়ি পরে দুর্দান্ত জিমন্যাস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল যুবতী, ভিডিও ভাইরাল

বর্তমানে সোশ্যাল মিডিয়াকে অনেকেই তাদের প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করছেন,এইভাবে অনেক সুপ্ত প্রতিভা র সাথেই পরিচিত হচ্ছে বিশ্ব। এমন অদ্ভুত কিছু প্রতিভা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যা দেখে গোটা বিশ্ববাসী মন্ত্রমুগ্ধ।

কোন তালিম ছাড়াই তাদের অত্যন্ত সুন্দর ভাবে উপস্থাপনা যেকোনো পেশাদার শিল্পী কেও হার মানায়। শুধু যে সংগীত নৃত্য প্রদর্শনী তাই নয়, প্রতিবার দৌড়ে শারীরিক কসরত ও। সিনেমায় যে মার্শাল আর্ট ও দ্বন্দ্ব যুদ্ধের দৃশ্যগুলি গুলি আমরা দেখি,

সেগুলি সোশ্যাল মিডিয়ায় সামান্য কয়েক মিনিটের ভিডিওতেই করে তাক লাগিয়েছেন অনামী শিল্পীরা। সম্প্রতি শারীরিক কসরত নিয়েই একটি ভিডিও হয়েছে ভাইরাল।

সম্প্রতি এরকমই এক চমৎকার ভিডিও নিয়ে হাজির হয়েছেন বাঙালি কন্যা মিলি সরকার।সাধারণত শাড়ী পড়ে কোনো রকম শারীরিক কসরত করতে মহিলারা অস্বাচ্ছন্দ্যবোধ করেন,

কিন্তু এই মহিলা ভেঙে দিয়েছেন সমস্ত রেকর্ড।সম্প্রতি টুইটারে তার ভাইরাল হওয়া ভিডিও থেকে দেখা যাচ্ছে তিনি শাড়ি পড়েই একের পর এক ফ্রন্ট ফ্লিপ মারছেন, যা দেখে স্তম্ভিত হয়ে গেছে গোটা বিশ্ব।

এরকম স্টান্ট কোন মেয়ে তো দূরের কথা কোন ছেলের পক্ষেই এরকম পোশাক পড়ে করা খুবই কঠিন। সম্প্রতি তার ভিডিওগুলি সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছে। তার আরেকটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, অসমতল জায়গায় তিনি একের পর এক ফ্রন্ট ফ্লিপ মারছেন।

তার এই ভিডিও ভাইরাল হয়ে গেছে ফেসবুক টুইটার ইউটিউব সব জায়গায়। সম্প্রতি পারুল অরোরা’ নামে আরেক ফিটনেস মহিলার ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া।

পারুল ন্যাশনাল স্বর্ণপদক প্রাপ্ত, শাড়ি পড়ে তার স্টান্ট কাঁপিয়ে দিয়েছিল সোশ্যাল মিডিয়া।আজকালকার দিনে মেয়েরাও সমান তালে ছেলেদের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে এই মহিলারাই তার প্রমান। পারুল ও মিলি মহিলাদের কাছে এক বড় অনুপ্রেরণা।তাদের কার্যকলাপ প্রতিটি মহিলাকে অনুপ্রাণিত করছে।

ভিডিওগুলি একরকম সোশল মেসেজ বলেই যাচ্ছে সবার কাছে। বর্তমানে এইরকম ভিডিও প্রত্যেক মেয়ের জন্য খুব দরকার,  ভিডিওর থেকে এই ভিডিওগুলি মেয়েদের অনুপ্রেরণা হিসাবে সহায়তা করে। সম্প্রতি কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল একটি স্কুলের মেয়ের স্কুলের ড্রেস পড়ে ফ্লিপ দেওয়া,

পথচলতি রাস্তায় হঠাৎ চলতে চলতে তার এই কসরত মন করেছিল সকলের। আমাদের দেশে অনেক সুপ্ত প্রতিভা রয়েছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা অনেকাংশেই বাইরে আসা সম্ভব হলেও এখনো তার সম্পূর্ণ সম্ভব হয়নি। অদূর ভবিষ্যতে আশা করি সেটিকে সম্পূর্ণ হবে। বর্তমানে বাঙালি যুবতী মিলি সরকারের অনুরাগী হাজারে হাজারে। তার ইনস্টাগ্রাম ফলোয়ার ৫০ হাজার ছাড়িয়েছে।

তার ইনস্টাগ্রাম পেজ থেকে জানা যায় তিনি জাতীয় স্তরের চ্যাম্পিয়নশিপ বিজেতা। তার জিমন্যাস্ট এর ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা।নাচ তার পছন্দের কাজের মধ্যে একটি। জিমন্যাস্ট এর ভিডিও ছাড়াও অনেক নাচের ভিডিও শেয়ার করেন তিনি। ভিডিও গুলি তুমুল ভাইরাল হয়।

Leave a Reply

Your email address will not be published.