Breaking News
Home / বিনোদন / আসিফের বিরু’দ্ধে মা’মলার ব্যাপারে মুখ খুললেন ন্যান্সি

আসিফের বিরু’দ্ধে মা’মলার ব্যাপারে মুখ খুললেন ন্যান্সি

Advertisement

জনপ্রিয় সংগীত’শিল্পী আসিফ আক’বরে’র ‘বি’রু’দ্ধে ‘আ’রে’ক গা’য়িকা নাজমুন মুনিরা ন্যা’ন্সির করা মা’ন’হা’নির মা’ম’লা’র ঘটনা এখন দে’শের ‘টক অব দ্য শো’বিজ’।

Advertisement

গত ব’ছরের শেষ দিনে আদাল’তের সমন পেয়ে নি’জের ভে’রিফা’ইড ফে’সবু’ক পেজে স্ট্যাটা’সে’র মাধ্য’মে বিষ’য়টি জা’নান আসিফ আকবর। এরপ’রই এ নিয়ে শুরু হয়ে’ছে নানা আ’লোচনা-স’মালো’চনা।

পুলি’শকে দে’য়া ন্যা’ন্সির ভি’ডিও ক্লিপে’ আসিফ আ’কব’রকে বলতে শো’না যায়, ন্যান্সি মা’নসি’ক ভার’সাম্য’হীন, ৬ মাস ভা’লো থাকে ৬ মাস খা’রা’প থা’কে ইত্যা’দি’সহ বিভিন্ন আ’প’ত্তি’কর মন্তব্য।

কণ্ঠশি’ল্পী ন্যা’ন্সিকে নিয়ে বিভিন্ন মি’ডিয়া’য় গায়ক আসিফ আকবরের করা এমন মন্ত’ব্যে না’খোশ ন্যান্সি। এ না’খোশ শেষ পর্যন্ত গ’ড়ায় আ’দাল’তে। এ বিষয়ে কথা বলতে শনি’বার ময়’ম’নসিংহ নগ’রীর খা’গ’ডহর তালত’লা এ’লাকায় ন্যান্সি’র বা’সায় গেলে এ নি’য়ে মুখ খুলেন এ গায়িকা।

তিনি বলেন, বিভিন্ন সময়ে আ’সিফের দেয়া মা’নহা’নিকর ব’ক্ত’ব্যের ফলে তাকে ও তার প’রিবা’রকে হেয় প্রতিপন্ন হতে হচ্ছে। আর এ কার’ণেই আদা’ল’তের দা’রস্থ হ’য়েছেন তিনি। ‘নাজ’মুন মুনি’রা ন্যা’ন্সি বলেন, আ’সিফ ভা’ইয়ের বি’রু’দ্ধে অ’ভিযো’গটা আমি নিতান্ত নি’রু’পায় হ’য়েই ক’ছি।

অ’ভিযো’গ করার কোনো ই’চ্ছে’ই ছিল না। কিন্তু পেছা”তে ‘পে’ছাতে ‘যখন কা’রো দেয়া’লে পিঠ ঠেকে যায় তখন তার ক’রার কিছু থাকে না। এখন মনে হ’চ্ছে এটা ‘আমা’র কাছে বাঁ’চা-ম’রা’র মতো একটা অ’বস্থা।

কারণ এক’টা ‘মানু’ষের যদি মান স’ম্মান’টা না থাকে, আ’মি ‘মনে করি সেই মানু’ষটার’ আর অব’শিষ্ট কিছু থাকে না। টাকা গে’লে টাকা আ’সে কিন্তু মা’ন-স’ম্মা’ন গেলে ‘সেটা আসে না।

ন্যান্সি আ’রো বলেন, আমি কা’রো মা, কারো স্ত্রী, কা’রো সন্তান। আ’মার স’ন্তান’রাও এখন বেশ বড় হয়ে গে’ছে। তাদে’রও একটি নিজস্ব প”ম’ন্ডল তৈরি হয়ে’ছে। সেখা’নে তারা যখন তা’দে’র মা’কে ‘নিয়ে এ ধর’নের কথা শুনে সেটা তাদে’র জন্য খুবই বি’ব্র’তক’র। সেই সঙ্গে আ’মার আত্মী’য়-স্বজ’ন’ও এসব ফে’স কর’ছেন। যা ‘আমার জন্য এটা য’ন্ত্র’ণা’দায়ক।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *