জনপ্রিয় শ্রেয়া ঘোষালের মিষ্টি প্রেম কাহিনী, গায়িকাকে বিয়ের প্রস্তাব দিতে অনেক ভাবনা চিন্তা

বলিউড থেকে টলিউডে প্রচুর গান উপহার দিয়েছেন তিনি। হিন্দি থেকে বাংলা ছাড়াও আরও বেশ কয়েকটি ভাষায় গান গেয়েছেন। তার কন্ঠে যেনো সুরের ঝর্ণা বয়। কিছুদিন আগেই গত ১২ই মা’র্চ জন্ম’দিন গিয়েছে গায়িকা শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal)।

তবে এবারের জন্ম’দিনটি বেশ স্পেশাল। কারণ জন্ম’দিনের আগেই গায়িকা তার নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিজের একটি ছবি পোস্ট করে জানান তাদের সংসারে আসতে চলেছে নতুন সদস্য।

আর এই খবর শোনার পর নানান স্তর থেকে গিয়েছে শুভেচ্ছা বার্তা। যিনি তার কন্ঠের মধ্যে দিয়ে সুরের মাধ্যমে গান সৃষ্টি করেন তিনিই একটি প্রাণের জন্ম দেবেন। তার জীবনের এত সুন্দর মূহুর্ত শুরু হওয়ার আগের গল্প কেমন ছিল?

শ্রেয়ার স্বামী হলেন শিলাদিত্য। তাদের বিয়ে হয় গত ২০১৫ সালে। তবে হিন্দু মতেই তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর শ্রেয়া বিয়ের ফটো অনুরাগীদের সামনে হাজির করেন যা দেখে সকলেই অবাক। অনুরাগীদের এভাবেই সারপ্রাইজ দেন শ্রেয়া।

গায়িকা জানান শিলাদিত্য এবং তিনি গত ১০ বছর ধরে একে অ’পরের স’ঙ্গী সম্পর্কে আছেন। এরপর একদিন গোয়ায় একটি অনুষ্ঠানে হাজির হন তারা৷ সেখানেই বিয়ের প্রস্তাব পান তিনি৷ তবে বিয়ের প্রস্তাব দেওয়ার মধ্যেও একটি গল্প রয়েছে।

গায়িকা একটি সাক্ষাৎকারে জানান, একটি বক্সের ভিতর থেকে একটি রিং বের করার আগে শিলাদিত্য তাকে কাঠবেড়ালি বলে ভয় দেখান। কাঠবেড়ালির কথা শুনে গায়িকা খুঁজতে থাকেন চারিদিকে। তখনই বক্স থেকে রিং বার করেন শিলাদিত্য। শ্রেয়া জানান, সেটি একটি মিষ্টি ও হাসির মূহুর্ত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *