একরত্তি ‘বীর’, জন্মের চার মাস পর ছেলের প্রথম ছবি প্রকাশ‍্যে আনলেন ‘বিবাহ’ অভিনেত্রী অমৃতা

গত বছরের ১লা নভেম্বরই খুশির খবর আসে অ’ভিনেত্রী অমৃ’তা রাও (amrita rao) এর জীবনে। পুত্রসন্তানের জন্ম দেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় অ’ভিনেত্রীর পরিবারের তরফে জানানো হয় এই সুখবর।

এবার ছেলের প্রথম ছবি (photo) শেয়ার করলেন অ’ভিনেত্রীর স্বামী আর জে অন্মোল। ছবিতে দেখা যাচ্ছে, ছেলের পাশে শুয়ে রয়েছেন অমৃ’তা ও তাঁর স্বামী। চোখ বুজে খিলখিলিয়ে হাসছে একরত্তি।

সন্তানের দিকে হাসি মুখে তাকিয়ে রয়েছেন দুজনে। মিষ্টি ছবিটি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন আর জে অন্মোল। ক‍্যাপশনে লিখেছেন, ‘আমা’দের পৃথিবী, আমা’দের আনন্দ, বীর’।

হ‍্যাঁ, ছেলের নাম বীর রেখেছেন অমৃ’তা ও অন্মোল। জন্মের কয়েকদিন পরেই সদ‍্যোজাতর নাম জানিয়ে একটি ছবি শেয়ার করেন অমৃ’তা। নিজের ও স্বামী অন্মোলের হাতের মাঝে সদ‍্যোজাতের ছোট্ট হাতের ছবি শেয়ার করেন অ’ভিনেত্রী।

ছবি পোস্ট করে সকলের আশীর্বাদও চান অমৃ’তা ও অন্মোল। প্রস’ঙ্গত, সোশ‍্যাল মিডিয়ায় অমৃ’তার বেবি বাম্পের ছবি ভাইরাল হওয়ার পরে অ’ভিনেত্রী নিজেই সোশ‍্যাল মিডিয়ায় আনুষ্ঠানিক ভাবে নিজের প্রেগনেন্সির ঘোষনা করেন।

সেই সময় নয় মাসের অন্তঃস’ত্ত্বা ছিলেন তিনি। অনুরাগীদের স’ঙ্গে একটি ছবি শেয়ার করে এই সুখবর ভাগ করে নেন অ’ভিনেত্রী।

শেষবার নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে ‘ঠাকরে’ ছবিতে দেখা যায় অমৃ’তাকে। গত বছর মুক্তি পেয়েছিল সেই ছবি। বাল ঠাকরের জীবনী নির্ভর এই ছবিতে নওয়াজের স্ত্রী মীনার চরিত্রে অ’ভিনয় করেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *