একাধিক নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, লোভে পড়ে ঐশ্বর্যকে বিয়ে, ফাঁস হল জুনিয়র বচ্চনের গোপন তথ্য

বচ্চন বধূ সবসময়েই লাইমলাইটের শীর্ষে অভিনয় থেকে রিলেশন সর্বক্ষেত্রেই। ঐশ্বর্য ও জুনিয়র বচ্চন এবার সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে।

সকলেরই জানা, অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্কের কথা। করিশ্মাকে মেনেও নিয়েছিলেন বচ্চন পরিবারের গৃহবধু হিসেবে।

মধ্যগগনে তখন কেরিয়ার, করিশ্মা চুটিয়ে প্রেম করছেন নিজের চেয়ে বয়সে ২ বছরের ছােট অভিষেকের সঙ্গে। একসময়কার বলিউডে সবথেকে চর্চিত বিষয় ছিল করিশ্মা কাপুর ও অভিষেক বচ্চনের প্রেম। ‘

সূত্রের খবর, অভিষেকের সঙ্গে করিশ্মার সম্পর্ক ভেঙে গিয়েছিল সম্পত্তির অতিরিক্ত লােভের কারণেই।অভিষেক একাধিকবার শিরােনামে উঠে এসেছেন রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের জেরে।

বরাবরই জয়া বচ্চন কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন। মায়ের বাধ্য ছিলেন পুত্র অভিষেকও। অভিষেক নাকি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই! যা নিয়ে আজও তুঙ্গে জল্পনা।

অভিষেক বলেছিলেন, ঐশ্বর্য হট বলেই তিনি তাঁকে বিয়ে করেছেন, এমনটা নয়, তাঁকে বিয়ে করেছেন একজন ভাল মানুষ হিসেবেই। তবে এটা সত্যি যে অন্যতম সুন্দর মহিলাদের মধ্যে যে তিনি একজন এবং ভারতীয় চলচ্চিত্রের সফল অভিনেত্রীদের মধ্যেও যে ঐশ্বর্য একজন, তাও অস্বীকার করার উপায় নেই।

অভিষেক আরো যুক্ত করেন, এটা কিন্তু ঠিক নয় যে মানুষ তাঁর সিনেমা দেখবে ঐশ্বর্যকে বিয়ে করার জন্যই। দর্শকরা অভিনেতার নিজের দক্ষতার জন্য তাঁর সিনেমা দেখবে। অভিষেক স্ত্রী ঐশ্বর্যের সৌন্দর্যের কথা বলতে গিয়ে জানিয়েছেন, ঐশ্বর্য যখন রাতের বেলা নাে মেক আপ লুকে থাকে, বিয়ে করেছেন সেই সৌন্দর্য দেখেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *