প’র’কীয়া ঠেকাতে স্ত্রী’র গো’পনা’ঙ্গে আঠা লা’গিয়ে দিলেন স্বা’মী!

দক্ষিণ কে’নিয়ার কিটুই শহরে এক ব্যক্তি স্ত্রীর ‘প্রেম’ আ’টকাতে তার বি#শে#ষা#ঙ্গে শ’ক্তি’শালী আ’ঠা ব্যবহার করেছেন। তা’রপরই তাকে গ্রে’প্তা’র করে পু’লি’শ। পু’লি’শে’র কাছে তিনি গোটা ‘ঘটনা’ খুলে বলেন।

আঠা ব্য’বহারের কথা স্বীকারও করে নিয়েছেন ওই ব্যক্তি। আ’ন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ওই না’রী’র স্বা’’মীর নাম ডেনিস মুমো। পেশায় ব্যবসায়ী ডে’নিসকে প্রায়ই দেশ বিদেশে যেতে হয়।

ডে’নিসের অ’ভি’যো’গ, তার অ’নুপস্থি’তির সুযোগ নিয়ে স্ত্রী অন্তত চার জন পুরুষের স’’ঙ্গে স”ম্পর্ক গড়ে তুলেছেন। পু’লি’শে গ্রে’প্তা’র হওয়ার পর ডে’নিস জানিয়েছেন, তার কাছে স্ত্রীর প#র’’কী’য়া’র প্রমাণ রয়েছে।

স্ত্রীর সো’শ্যাল মিডিয়া অ্যা’’কাউন্টে এমন অনেক মেসেজ তিনি খুঁজে পেয়েছেন যাতে প্র’মাণিত হয় অন্তত চা’র জন পু’রুষের সঙ্গে তার স্ত্রীর শা#রী’’রি”ক সম্পর্ক রয়েছে।

এমনকি একজনকে ন#গ্ন ছবিও পাঠি’য়েছেন তিনি, সঙ্গে নাকি ই’ঙ্গিত দিয়েছেন পরের সপ্তাহে শা”রী’রি”ক সম্পর্ক হওয়ার। ডে’নিসের দাবি, এই সব দেখে তিনি তার বৈ’বাহিক সম্পর্ক বাঁচাতেই স্ত্রীর গো#’প#না’#ঙ্গে আঠা দিয়ে সিল করে দিয়েছিলেন।

সম্প্রতি ব্য’বসার কাজে বিদেশে যাওয়ার আগে তিনি স্ত্রী’’র সঙ্গে এই সব কাণ্ড করেছেন বলে অ’ভি’যো’গ। এদিকে, বিষয়টি জানাজানি হতেই হইচই পড়ে যায়। অ’ভি’যো’গ যায় পু’লি’শে’র কাছে। তারপরই গ্রে’প্তা’’র করা হয় ডে’নিসকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *