ঐশ্বর্যের নাম ধরে ডাক, রেগে গিয়ে সাংবাদিককে ধমক দিলেন জয়া বচ্চন! (ভিডিও)

বলিউডের এভারগ্রীন, সুন্দরী ও জনপ্রিয় অ’ভিনেত্রীদের তালিকায় প্রথমেই রয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের নাম। সম্প্রতি কয়েক মাস আগেই তিনি ৪৭ এ পা দিয়েছেন। তবুও তাঁর গ্লামা’রে মর’’চে ধরেনি এতটুকুও।

তাঁর সৌন্দর্য্যে এখনও ঘায়েল ৮ থেকে ৮০ সকলেই। আর তাই রিল হোক বা রিয়েল সবসময়ই গসিপের শীর্ষে থাকেন এই বলি সুন্দরী। আর থাকবে নাই বা কেন বলুন তো তিনি তো বলিউডের নামকরা প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন।

এছাড়া তাঁর আরও একটি পরিচয় হল তিনি হলেন বচ্চন ঘরণী। বাস্তব জগতে শাশুড়ির সঙ্গে বৌমা’দের সম্পর্ক ততটা মধুর না হলেও ঐশ্বর্য্যর সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক কিন্তু বেশ ভালো।

কিন্তু বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে সিনেমা করায় শাশুড়ি-বৌমা’র সম্পর্ক কিছুটা হলেও অবনতি হয়েছিল। আদতে কিন্তু জয়া বৌমা ঐশ্বর্য্যকে বেশ পছন্দও করেন এবং ভালোবাসেন। আর তেমনি বৌমাও শাশুড়িকে ভালোবাসেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, একজন রিপোর্টার ঐশ্বর্য্য ঐশ্বর্য্য বলে ডাকলে ঐশ্বর্য্য কিছু বলার আগেই শাশুড়ি জয়া বচ্চন রিপোর্টারকে ধমক দিয়ে বলেন যে, ঐশ্বর্য্য ঐশ্বর্য্য কি? ও কি তোমা’র স্কুলের বন্ধু নাকি? সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *