বিরিয়ানি খেতে খেতে দারুন সুরে ‘ও টুম্পা সোনা দুটো হাম্পি দিসনা’ গানে মাতালেন রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও!

টুম্পা এবার রানু মণ্ডলের গলায়। ফের ভাইরাল রানু মন্ডল। সময়টা দেড় বছর আগের যখন বাজারে একটি নাম একচে-টিয়া অধিকার করে আছে সেটি হল রানু মন্ডল। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুক-ইউটিউব ইনস্টাগ্রাম থেকে শুরু করে সব জায়গাতে রানু মন্ডল নাম ছড়িয়ে পড়েছিল।

তার কারণ তিনি রাতারাতি স্টেশনের ভিখারি থেকে হয়ে গিয়েছিলেন তারকা। রানাঘাট স্টেশন চত্বরে ল-তা মঙ্গেশকরের এক পেয়ার কা নাগমা হে গান গেয়ে রীতিমতো নজর কেড়েছিলেন নেটিজেনদের।

এবং তাতেই করেছিলেন কিস্তি-মাত। সরাসরি স্টেশন থেকে জায়গা করে নিয়েছিলেন মুম্বাই মতন জায়গার রেকর্ডিং স্টুডিওতে।অতীন্দ্র বলে কোন এক পথযাত্রী তার গাওয়া গানটি ভিডিও রেকর্ড করেন এবং সোশ্যাল মিডিয়ার মধ্যে শেয়ার করেন ।

মুহূর্তের মধ্যেই ভিডিও ভাইরাল হয় এবং রানু মন্ডল কে জানতে থাকে দেশের আনাচে-কানাচে থাকা প্রতিটি মানুষ।সেই মতো রানু মন্ডল হিমেশের সাথে একটি গান করেন। কিন্তু তারপর তারপর কেটে গেছে অনেকটা সময়।

কোথাও যেন হারিয়ে গেছে রানু মন্ডল ।কিন্তু কেন হা-রিয়ে গেছে তার কারণ আমাদের সকলেরই জানা । তার এই হারিয়ে যাওয়ার পিছনে আছে শুধুমাত্র তার অহংকার রয়েছে ।

এই রানু মন্ডল রীতিমতো তার অসম্ভব সুন্দর কন্ঠের জন্য ভাইরাল হয়েছিল রাতা-রাতি পৌঁছে গিয়েছিল মুম্বাইয়ের মতন জায়গায়। পাশাপাশি ভারতের বাইরে বাংলাদেশ ও তাকে নিয়ে প্রবল আগ্রহ ছিল ।

কিন্তু অল্প সময়ে তারকা হয়ে যাওয়াতে তার শরীরে জন্ম নেয় অহংকার। আর আমরা জানি অহংকার পতনের মূল কারণ। ঠিক তেমনটাই হলো রানু মন্ডল এর সাথে ।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত এক খবরে জানানো হচ্ছে যে রানু মন্ডল এক সময় এক বছর আগে পুরো বাজার দখল করে রেখেছিল নিজের কন্ঠ দিয়ে সে রানু মন্ডল কে আবার ফিরে যেতে হল সেখানে যেখান থেকে তিনি উঠে এসেছিলেন অর্থাৎ রানাঘাট স্টেশনে ।

লকডাউন এর সময় জানা গিয়েছিল রানু মন্ডল নাকি আবার ভিক্ষা করেই দিন যাপন করছেন । এবং সে খবর পেয়ে একটি সাক্ষাৎকারের জন্য সেখানে পৌঁছায় একটি ইউটিউব চ্যানেলের দুই সদস্য এবং তারা অভিনব পদ্ধতিতে তাদের সাথে দেখা করতে গেছেন ।

তারা জানত যে রানু মণ্ডলের বিরিয়ানি খেতে ভালো বসেন তাই তারা সেখানে যায় বিরিয়ানি নিয়ে । সেটি পেয়ে অত্যন্ত খুশি রানু মণ্ডলকে । তার পাশাপশি তারা একবার অনুরোধ করেন রানু মন্ডল কে টুম্পা গাইতে । ঠিক যেমন ভাবে তিনি গান করেন সেদিন তিনি টুম্পা গান করেছেন সুন্দর ভাবে । ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিও ।

Leave a Reply

Your email address will not be published.