একদম খোলা অবস্থায় ক্যামেরার সামনেই পোশাক বদলালেন অভিনেত্রী মধুমিতা সরকার, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement

ধারাবাহিকে জনপ্রিয় চরিত্র বলাবাহুল্য বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর জনপ্রিয় চরিত্র পাখি বাস্তব জীবনে কিন্তু নিজেকে সম্পূর্ণ রকমভাবে পাল্টা নিয়েছেন ।

Advertisement

অর্থাৎ ধারাবাহিকে যেমন স্বভাবের তুলে ধরা হয়েছিল পাখি ওরফে মধুমিতা সরকার কে তার কিন্তু বিন্দুমাত্র ছিটেফোঁটা নেই তার বাস্তব জীবনে । সম্পূর্ণ আলাদা রকম একটি জীবন অতিবাহিত করছেন তিনি ।

অবশ্য বেশ কিছুদিন হল নিজেকে সময়ের সাথে সাথে পাল্টেছেন। বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার । বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর পাশাপাশি কুসুম-দোলা এবং লাভ আজ কাল পরশু সিনেমাতে তিনি যথেষ্ট স্বাবলম্বী চরিত্রে অভিনয় করেছেন ।

আর তারপর থেকেই তিনি নিজেকে মেলে ধরেছেন বিস্তারিতভাবে । অবাধ বিচরণ রয়েছে তার সোশ্যাল মিডিয়া জুড়ে । তার এক একটি পোস্ট রীতি-মতো ঘুম কেড়ে নেয় লক্ষ লক্ষ তরুণ প্রজন্মের একথা অস্বীকার করার কোনো উপায় নেই।

লাভ আজ কাল পরশু ছবি শেষ হবার পর অর্জুনের সম্পর্কে তার প্রেমের কথা শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। যদিও তিনি একথা সম্পূর্ণ রকম ভাবে অস্বীকার করেছেন । তার পাশাপাশি বড় পর্যায়ে পা দিতে না দিতেই নিজেকে মেলে ধরেছে এক অন্যরূপ । সক্রিয় হয়ে উঠেছে ইনস্টাগ্রামে ।

তিনি মাঝেমধ্যেই বিভিন্ন ছবি ভিডিওর মাধ্যমে মনোরঞ্জন করেছেন তার অনুগামীদের। বেশ কিছুদিন আগে সাদা ক্রপ টপ এবং প্যা-ন্ট পরা অবস্থায় একটি ছবি শেয়ার করেন অনুগামীদের সাথে যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।

সেই ক্রপ টপ এর নিচে উঁ-কি মা-রছিল উ-ন্মুক্ত নাভি । এই ছবিটি রীতি-মতো ঘু-ম উরিয়েছিল নেট পাড়ার জনতাদের। তবে ফের আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন মধুমিতা সরকার শুধুমাত্র একটি ছবি শেয়ার করে ।

ইনস্টাগ্রামে তিনিই যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন সেটা আমরা প্রত্যেকেই জানি । একটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মধুমিতা সরকার সেখানে তাকে দেখা যাচ্ছে কখনও হ-ট প্যান্ট পরা অবস্থায় কখন আবার শাড়ি পরা অবস্থায় অর্থাৎ মুহূর্তের মধ্যে তিনি

পোশাক বদল করে নতুন অব-তারে ধরা দিচ্ছেন যা রীতি-মতো উষ্ণ-তার পারদ বাড়িয়ে তুলেছে সেটি ক্রমশ । ঘু-ম উড়ছে তরুন প্রজ-ন্মের । ইতিমধ্যে ফের আরও একবার সেই ছবিটি ঝ-ড়ের গতিতে ভাইরাল।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *