একবারে ১৪০ কেজির মোটর বাইক মাথায় তুলে বাসের ছাঁদে উঠে গেলেন ব্যক্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও!

সং-গ্রামশীল এই জীবনে মানুষকে কত ধরনের যে কাজকর্ম করতে হয় তা সত্যিই আমাদের অনেকের অজানা থাকে । প্রতিনিয়ত আমাদেরকে সং-গ্রাম করে চলতে হয় পরিস্থিতি সাথে ।

নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখতে দুমু-ঠো ভাত জোগাড় করতে । আর এই ভাত জোগাড় করতে কখনো কখনো কঠিন থেকে কঠি-নতর কাজকর্ম গুলির সাথে যুক্ত হতে হয় । ঠিক যেমনটা দেখা গেছে এই ভিডিওতে।

বর্তমান যুগে মানুষ অনেক বিলা-সবহুল হয়ে গেছে । নিজের বাবা-মার পয়সায় বাইরে গিয়ে আদব-কা-য়দা শিখেছে । কিন্তু যতক্ষণ না তারা নিজের উপার্জন করতে পারছে ততক্ষণ বুঝবে না কত নিষ্ঠু-র এবং নি-র্ম-ম এই পরিস্থিতি ।

মাথার উপর থেকে যখন পরিবারের উপার্জন নামক ছাদটি চলে যাবে তখন কোন বাড়ির ছেলে মেয়েরা বুঝতে পারে ঠিক কতটা কঠিন পরিস্থিতিতে নিজেদেরকে নিয়ে যেতে হয়।

সম্প্রতি তারই চিত্রটি ফুটে উঠেছে ভিডিওর মাধ্যমে । সেখানে দেখা যাচ্ছে যে একটি লোক মাথায় করে ১৪০ কিলো ওজনের একটি বাইক নিয়ে বাসের ছাদে উদ্দেশ্যে রওনা দিচ্ছে ।

এবং ভিডিওটি দেখলে বুঝতে পারবেন যে সিঁড়ি ভে-ঙ্গে মাথায় বাইক নিয়ে সে বাসের ছাদে উঠছ । বাইকটি বাসের ছাদে রাখবে বলে। ৯ সেকেন্ডের সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র।

তার পাশাপাশি অনেকে অবাক হয়েছেন । অনেক ইউজার আবার বলেছেন দীর্ঘ কুড়ি বছর ধরে তিনি এই কাজের সাথে যুক্ত । তাই তার কাছে এটি নিছ-কই সহজ ব্যাপার । ওই ব্যক্তি প্রশংসিত হয়েছে অনেকের কাছে সাইবার দুনিয়াতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *