Breaking News
Home / অন্যান্য / পাখির বাসায় ঢুকে মা পাখি সহ পাঁচ ছানাকে মে-রে আ’স্ত গি-লে খে-লো বড় কো-ব’রা, তু-মু’ল ভাইরাল ভিডিও!

পাখির বাসায় ঢুকে মা পাখি সহ পাঁচ ছানাকে মে-রে আ’স্ত গি-লে খে-লো বড় কো-ব’রা, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement

আমরা উন্নত হচ্ছে এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই এবং উন্নত হবার সাথে সাথে আমাদের বেড়ে চলেছে প্রযুক্তির ব্যবহার । বিভিন্ন ধরনের কাজ কর্ম ক্ষেত্রে আমরা মেশিনারিজ বা যন্ত্রপাতির ব্যবহার করে থাকি ।

Advertisement

যা আগের তুলনায় কাজকে অনেক সহজ করে । তার পাশাপাশি বাঁচিয়ে সময়কে । তাই আমাদের প্রজন্মের প্রত্যেকেই ঝুঁ-কে পড়ছে যন্ত্রপাতি ব্যবহারের দিকে ।

কিন্তু যারা গ্রামে থাকে তাদের ক্ষেত্রে এরকম ভাবে যন্ত্রপাতি পাওয়া অত্যন্ত ক-ঠিন ব্য-পার হয়ে ওঠে । তাই তারা নিজেদের কৌশল অনুসারে প্রয়োগ করে কোথায় কখন কিভাবে কাজ করা যায়।

সাপ এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে সকলে আমরা ভ-য় পাই । কারণ সাপের এক ছো-বলে জীবন চলে যেতে পারে যে কারোরই । তাই আমরা প্রত্যেকেই সাপকে যথেষ্ট পরিমাণে ভ-য় পেয়ে থাকি ।

কিন্তু এখনকার দিনে অর্থাৎ বর্তমান প্রজ-ন্মের সাপ ধরার অভিনব বেশ কিছু যন্ত্রপাতি এবং আদব-কায়দা বাজারে এসেছে এ কথা সত্য । কিন্তু যারা গ্রামে বসবাস করে তাদের ক্ষেত্রে এত যন্ত্রপাতি পাওয়াটা অসম্ভব ব্যাপার তাই তারা বুদ্ধি এবং কৌশলে সাথে সাপকে ধরার অভিনব পদ্ধতি বা কায়দা আবিষ্কার করেছে ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে এক গ্রামবাসী কিভাবে এক অতি কৌশলের সাথে শুধুমাত্র একটি পাইপ এবং কয়েকটি লাঠি সাহায্যে একটি সাপকে স্বীকার করতে পারে সে বিষয়ে একটা স্পষ্ট ধারণা দিয়েছেন ।

কিভাবে তিনি সেই সমস্ত জিনিস গুলি তৈরি করলেন সেটি আপনি ভিডিও না দেখলে বুঝতে পারবেন না । কাজেই সেই জিনিস টি দেখার জন্য আপনাকে অতি অবশ্যই ভিডিওটি দেখতে হবে ।

তার পাশাপাশি সেখান থেকে আপনি একটা স্বচ্ছ ধারণা পাবেন কিভাবে তারা এটি তৈরি করতে পারলো । চাইলে আপনিও আপনার আশে পাশের জঙ্গলে বা গ্রামের এলাকাতে এই ধরনের কৌশল প্রয়োগ করে দেখতে পারেন।

Advertisement

Check Also

মাটির ঘর থেকে হটাৎ বেরিয়ে আসল বি-শাল আ-কৃতির বি-ষধর কো-বরা সা-প, ফোঁস করতেই ঘটল বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে।তার মধ্যে কোনটি বেশ মজার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *