জানলে অ’বাক হবেন কেমন আছেন অভিনেত্রী নাসরিন

এ প,র্যন্ত পাঁচ শতাধি,ক চল,চ্চিত্রে অভি,নয় ক’রেছেন অভি,নেত্রী না,সরিন আক্তা,র নার্গি,স। বাংলা চলচ্চি,ত্রের এক সময়ের জ,নপ্রিয় অভিনে,ত্রী ছিলেন তিনি। পু,রো নাম নাসরিন আক্তা,র না,র্গিস হলেও চল,চ্চিত্র অ,ঙ্গনে শু,ধু নাসরিন নামে,ই অধি,ক পরিচিত।

আমাদের স,ঙ্গে কথা হয় নাস,রিনের। ব্য,ক্তিগত জীবন,সহ নানা প্রস,ঙ্গ উ,ঠে আসে তাঁ,র ক,থায়। কে,মন আছেন, জানতে চা,ইলে নাসরিন বলেন, আলহামদুলি’ল্লাহ ভালো আছি। দীর্ঘ,দিন অ’সু’স্থ ছিলা,ম।

করো,নার আগে অ’স্ত্রোপ’চার হয়েছে। এখন ভা,লো আছি। দীর্ঘ,দিন নাসরিন,কে চল,চ্চিত্রে তেমন দেখা যা,চ্ছে না। এর কা,রণ জানতে চাইলে এই অ,ভিনেত্রী বলেন, এর কো,ন কা,রণ নেই।

কা,রো হা,তেই কাজ নেই তাই। এ সময় তিনি মজা ক,রেই বলেন, সাংবা,দিক এ,বং ইউ,টিউবার ছাড়া কা,রো হা,তেই কাজ নেই।শিল্পী,দের হাতে কাজ নেই। সাং,বাদিক আ,র ইউটিউবা,রদের হাতে কাজ আছে।

শিল্পী,দেরকে খুঁ,চিয়ে খুঁ,চিয়ে নি,উজ ক,রাই তাদের কাজ। তিনি বলেন, এখন কা,রও হা,তেই কাজ,ই নেই। এ,টা বলে কো,ন লাভ নেই। এ,টা পুর,নো বিষয়। নাট,কে কাজ করেন কী না, জানতে চাই,লে তিনি বলেন, নাট,কে কাজ করি যদি আমা’র মন মতো হয়।

আমা’র বাসা থেকে যদি কা,ছাকাছি হয়। সম্প্র,তি একটি নাট,কে শু,টিং ক,রেছি যে,টা ছিলো মির,পুরে এক,টি ইন্ডো,রের ম,ধ্যে। আমর স্বা’স্থ্যে,র বিষয়ে বি,বেচনা করে মনে ক,রেছি এটা সম্ভব, তাই করেছি। আমা’র শরী,রটাও তেমন ভালো না, দূ,রে যেই কাজ আসে তা করার ই,চ্ছে করে না।

স্বামী,র বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমর হাতে যদি কাজ না থাকে ওর হাতে কি কাজ থাকবে। ওর হাতে তো কাজ অনেক আগে,ই শেষ। কী,ভাবে দিন কা’টছে, জানতে চাইলে তিনি বলেন, করো,নার কার,ণে ঘরব’ন্দি আছি। স্বা,মী ও দুই সন্তা,ন নিয়ে ভালো আছি।

সন্তান,দের নিয়ে ভ,বিষ্যৎ পরিক,ল্পনা কি? এ বিষয়ে তিনি বলেন, প্রতি,টা মা-বাবার যেই স্ব,প্ন আ,মা’রও তাই। বাকি,টা আল্লাহ,র হাতে। আমাদের প্রত্যা,শা দু’জনই ভালো মানুষ হবে। সন্তান,দের ম,ধ্যে মেয়ে কামরু,ন্নাহার আ,ফরিনের বয়,স ছয় বছর। প’ড়েন ক্লা,স ওয়ানে। আ,র ছেলে গোলাম মোর,শেদ রিদয় বয়স চার বছর।

উল্লেখ্য, রুপালি পর্দা,য় এই অ,ভিনেত্রীর অভি,ষেক হয় সোহা,নুর রহমান সোহান পরিচালিত ‘লাভ’ ছবির ম,ধ্য দিয়ে ১৯৯২ সালে। তারপর কৌতু,ক অভিনেতা টেলি সামা,দের স,ঙ্গে জু,টি হয়ে আলোচনায় আসেন তিনি। তবে দি,লদারের জু,টি হিসেবে নাস,রিনের জনপ্রি,য়তা ছ’ড়িয়ে প’ড়ে দেশ,জুড়ে।

সিনেমা’র প্রচা,রে ক্যা,নভাসাররা মাইকে মাই,কে বলে বেড়াতেন দিল,দারের নায়িকা নাসরিন। তাকে দেখা গেছে আফজাল শরী,ফ ও কাবিলার স,ঙ্গেও। নব্ব,ই দশকের প্রা,য় সব ছ,বিতেই দেখা মিল,তো তার। নানা রকম চরি,ত্রে হা,স্য রসা,ত্মক দৃ,শ্য নিয়ে হাজির হতেন তিনি। ঢাকাই সিনে,মা’র দর্শ,কদের কাছে প্রি,য় এক নাম নাসরিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *