Breaking News
Home / অন্যান্য / দারুন খুশিতে হামাগুড়ি দিচ্ছে ছোট্ট ইউভান, একরত্তি খুদের দুষ্টু মিষ্টি ভিডিও ভাইরাল

দারুন খুশিতে হামাগুড়ি দিচ্ছে ছোট্ট ইউভান, একরত্তি খুদের দুষ্টু মিষ্টি ভিডিও ভাইরাল

Advertisement

টলিউডের অন্যতম সেরা জুটি হলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। গত ১২ই সেপ্টেম্বর ২০২০তে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী।

Advertisement

করোনার মাঝে একের পর এক ঝড় ঝাপটা গিয়েছে চক্রবর্তী পরিবারের উপর দিয়ে। রাজ চক্রবর্তীর বাবা করোনায় আক্রান্ত হওয়ার পর কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মারা যান। এরপর করোনায় আক্রান্ত হন রাজ নিজেই।

অন্তঃসত্ত্বা থাকা অবস্থায় করোনার জন্য শুভশ্রীর থেকে আলাদা থাকতে হয় রাজকে কিছুদিনের জন্য। তবে ফের সুস্থ হয়ে ওঠেন রাজ। এত মেঘ কাটিয়ে শেষে গত ১২ই সেপ্টেম্বর পুত্র সন্তানের জন্ম হয় তাদের।

এরপর খুশির হাওয়া পরিবারে। জন্মের দিনই একটি ছবি পোস্ট করেন তারা। আর সেখানে লেখেন তাদের ছেলের নাম যুভান (Yuvaan)। এরপরই ছোট্ট যুভানকে নিয়ে মেতেছেন তারা।

মাঝেমধ্যেই যুভানের খুনসুটির ভিডিও পোস্ট করতে দেখা যায় শুভশ্রী ও রাজকে। তাদের ছোট্ট ছেলে তাদের কাছে নয়নের মনি। যুভান বাবা ও মায়ের যেমন আদরের তেমনি তার ঠাকুমারও আদরের।

ঠাকুমার সঙ্গেও বেশ কিছু ভিডিও রয়েছে যুভানের। এত ছোট্ট বয়সেই যুভানের নামে সোশ্যাল মিডিয়ায় খুলে গিয়েছে ফ্যানপেজ। সেখানে তার নানান মুহূর্তের ছবি ও ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

ছোট্ট যুভান কিছুদিন আগে ছয় মাস পূরণ করলো। আর সেই উপলক্ষ্যে যুভান কাটলো একটি অর্ধেক আকাশি কেক। কেকের উপর চিনি, ক্রিম দিয়ে হাতি, জিরাফ, স্টার, প্যারাশুট সাজানো ছিল।

আর সেটি যুভান কাটার পর তার একটি ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেন শুভশ্রী। এই ছয় মাসে যুভান বেশ বড় হয়ে গিয়েছে। সে এখন হামাগুড়ি দিতেও শিখে গিয়েছে। শুভশ্রীর ফ্যান পেজে সম্প্রতি একটি ভিডিও পোস্ট হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ছোট্ট যুভান ছোট্ট পায়ে হামাগুড়ি দিচ্ছে। ভিডিওটি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Check Also

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

Advertisement সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *