ঘুমের মধ্যে অঙ্গভঙ্গি দেখাচ্ছে খুদে কন্যা, মিষ্টি ভিডিও চরম ভাইরাল

সোশ্যাল মিডিয়া মানেই প্রতিভাদের ভিড়। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে নানান ভিডিও ভাইরাল হয়। আর সেই ভিডিওতে দেখা যায় কারোর দারুণ নাচের ভিডিও, কিংবা বাদ্যযন্ত্র ছাড়াই গানের ভিডিও।

আর এই ভিডিওগুলিতে যেহেতু প্রতিভাদের ভিড় তাই এগুলি সোশ্যাল মিডিয়ায় খুব তাড়াতাড়ি ভাইরাল হয়। এছাড়া মাঝেমধ্যে নানান পশুপাখির ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

যেখানে পশু কিংবা পাখির কীর্তিকলাপ দেখে হেসে লুটোপুটি খায় সোশ্যাল মিডিয়ার মানুষ। সোশ্যাল মিডিয়ায় যেহেতু ভাইরাল হতে বেশি সময় লাগে না তাই এই প্ল্যাটফর্ম এত জনপ্রিয়।

সহজেই কোনোকিছু ভাইরাল হয়ে যায়। আর তা যদি হয় কোনো বাচ্চার দুষ্টুমিষ্টি ভিডিও তবে তা ভাইরাল হতে সময় নেয় না। কিছুদিন আগেই একটি বাচ্চার ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

বাচ্চাদের সকলেই পছন্দ করেন। তাদের দুষ্টুমি কিংবা অকারণে হেসে ফেলা এসব দেখতে বড়ই মিষ্টি লাগে। তাই বাচ্চা পছন্দ করেন না এমন মানুষ বিরল। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে এমন একটি বাচ্চাকে দেখা গিয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ৬ থেকে ৭ মাসের বাচ্চা। বাচ্চাটি বসে বসেই দুলছে। না ঘুমোলে যেমন দোল খায় বাচ্চাটিকেও সেরকম লাগছে।

বাচ্চাটির পরনে রয়েছে একটি গোলাপি রং-এর জামা। আর এই মিষ্টি ভিডিও গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে গিয়েছে। এর আগেও সোশ্যাল মিডিয়ায় বাচ্চাদের অনেক ভিডিও ভাইরাল হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.