বোনের বিয়েতে গিয়ে রাস্তার মাঝেই ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচলেন Arijit Singh

গোটা বাংলা জুড়ে বিসর্জন থেকে পার্টি, বিয়ে থেকে যেকোনো অনুষ্ঠানে বাঙালি বুদ হয়েছে একটি গানে। অনুষ্ঠান থেকে যেকোনো পিকনিক স্পট সকল জায়গায় একটি গানে এমন কেউ নেই নাচ করেননি।

২০২০ সালের দুর্গা পূজোর কিছুদিন আগে ইউটিউব প্ল্যাটফর্মে একটি গান প্রকাশিত হয়। সেটি হল ‘টুম্পা সোনা’। এই গানের বিষয়বস্তু হল টুম্পা নামের একটি মেয়ে একটি দুঃখে ভরা ছেলের জীবনে সুখ এনে দিয়েছে।

গানের সাথে মিউজিক এমনই যুতসই হয়েছে কেউই কোমর না দুলিয়ে পারবেন না। তাই বর্তমানে যেকোনো বিয়ে বাড়ি কিংবা পিকনিক সব জায়গায় এই গানটি বাজতে দেখা যায়। তার সঙ্গে পাল্লা দিয়ে নাচও চলে।

এবার এই গানে নাচ করার একটি ভিডিও ভাইরাল হয়েছে৷ যেখানে দেখা যাচ্ছে ভারতীয় গানের জগতের একজন বিখ্যাত প্লেব্যাক সিংগার নাচ করছেন। তিনিই অরিজিত সিং (Arijit Singh)। নিজের বোনের বিয়েতে ‘টুম্পা সোনা’ গানে নাচ করতে দেখা গিয়েছে অরিজিতকে।

আর সেই নাচের ভিডিও নিমেষেই ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। বোনের বিয়েতে দাদার থাকে অনেক দায়িত্ব। সেইরকমই পিঁড়ি ধরা থেকে অতিথি আপ্যায়ন সব কাজই করেছেন অরিজিত।

বোনের বিয়েতে নাচ করা থেকেও বাদ গেলেন না তিনি। আর সেই নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ছেয়ে গিয়েছে। অনেকেই তার নাচের ভিডিও শেয়ার করে লিখেছেন অরিজিত সিং এখনও মাটির মানুষ রয়েছেন।

এখন অরিজিত সিং নিজের গ্রামের বাড়িতেই আছেন। আর গ্রামের ছেলের মতনই ঘুরে বেড়ান চারিদিকে। কয়েকদিন আগেও মুর্শিদাবাদের রাস্তায় অরিজিতের একটি ভিডিও ভাইরাল হয়।

বরাবরই লোকচক্ষুর আড়ালে থাকতে পছন্দ করেন গায়ক। ভারতে বর্তমানে অন্যান্য সুপারহিট গানের মধ্যে রয়েছে অরিজিতের প্রচুর গান। তাকে সামাজিক মাধ্যমেও সেভাবে সচল থাকতে দেখা যায় না। যতই তিনি সাফল্যের শিখরে পৌঁছোন মাটির টান ভোলেননি।

Leave a Reply

Your email address will not be published.