শুভদৃষ্টির সুভক্ষনে নতুন বৌকে জরিয়ে ধরে kiss করলেন বর, হু হু করে ভাইরাল রোম্যান্টিক ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগ। তাই কোনো ঘটনা ঘটলে সেই মূহুর্তটি ক্যামেরাবন্দী করতে কেউ ভোলেনা। যেহেতু এখন সকলের কাছে রয়েছে স্মার্টফোন তাই ভিডিও করতে ব্যস্ত থাকেন সবাই।

আর তারপর সেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। একের পর এক শেয়ারের ফলে সেই ভিডিও পৌঁছে যায় আরও অনেক মানুষের কাছে৷

যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন বা কোনো প্ল্যাটফর্মে আছেন তারা ভাইরাল নামক শব্দটির সঙ্গে বহুল পরিচিত। আর তাই বর্তমান জীবনে অবসর সময়ের সঙ্গী এখন স্মার্টফোন।

আর সেই স্মার্টফোনের যেকোনো সোশ্যাল হ্যান্ডেলে আমরা প্রায়শই ভাইরাল ভিডিও দেখে থাকি। সেখান যেমন ভাইরাল হয় নানান পশুপাখির কান্ডকারখানার ভিডিও, তেমনি মানুষের নানান কার্যকলাপের ভিডিও আমরা

ভাইরাল হতে দেখি। তাই সামাজিক মাধ্যমে যারা আছেন তারা সকলেই ভাইরাল শব্দটির সঙ্গে পরিচিত। সামাজিক মাধ্যমে প্রতিদিন ভাইরাল হয় বিভিন্ন স্বাদের ভিডিও ও ছবি। করোনার জেরে লক ডাউনের ফলে সামাজিক মাধ্যমের ব্যবহার বেড়ে গিয়েছে।

হিন্দু বিয়ের রীতিতে অনেক নিয়ম রয়েছে। যার মধ্যে একটি হল শুভদৃষ্টি। এই শুভদৃষ্টির সময় বর ও কনের প্রথম দৃষ্টি হয়। সকল দম্পতি এই রীতিটির অপেক্ষা করে থাকেন। শুভদৃষ্টির পর হয় মালাবদল। বর ও কনের চার চোখের মিলন। বৌ পান পাতায় মুখ ঢেকে বরের সামনে এসে দাঁড়ায়। তারপর সাত পাক ঘুরিয়ে পান পাতা সরানো হলে শুভদৃষ্টি হয়।

তবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে শুভদৃষ্টির সময় আবেগঘন মূহুর্তে বর নিজের আবেগকে নিয়ন্ত্রণ করতে না পেরে বিয়ে বাড়িতে সকলের সামনেই বৌ-কে চুম্বন করেন। আর এই মূহুর্ত দেখে সকলেই হতবাক। এমন সুন্দর ভালোবাসায় মোড়া মূহুর্ত খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায় সামাজিক মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published.