অভিনেতা শামীম আহমেদকে খুঁ’জে পাচ্ছে না পরিবার

ছোট পর্দার অভিনেতা শামীম আহমেদকে খুঁ’জে পাওয়া যাচ্ছে না। শুক্রবার (২০ মার্চ) থেকে পরিবা’রের সঙ্গে তার কোনো যোগা’যোগ নেই। বিষয়টি বাংলানিউ’জকে নি’শ্চিত করেছেন শা’মীম আহমেদের ‘স্ত্রী আ’শামনি।

স্বামীর স;ন্ধানে থা;নায়ও ছু’টে গিয়েছেন তিনি। সোমবার (২২ মার্চ) সন্ধ্যায় আশামনি বাং;লানিউজকে বলেন, ‘গত ১৪ মার্চ ভো;রে শু’টিংয়ের জন্য গা’জীপুরের উ’লুখোলার উ’দ্দেশ্যে তিনি (শামীম আহমেদ) হা’সিমুখে বাসা’ থেকে বেরি’য়ে যান।

১৪ ও ১৫ মার্চ সেখা’নে শু’টিং করে’ছেন বলে আ’মাদের জা’নিয়েছেন। ১৬ মার্চ সকা’লে সে’খান থেকে সি’লেটে গি’য়েছেন। এরপর ১৯ মার্চ রা’তে আমা’কে অন্য আ’রেকটি না’ম্বার থে’কে কল দি’য়ে জানান, তার ফোন কা’রা যেন ছি’নিয়ে নিয়েছে।

সিলে’টে কোথায় যে’ন ‘শুটিং কর’তে যাও’য়ার পর বা’ধার মুখে ওখা’নকার মা’নুষ তার ফো’ন নি’য়ে গে’ছেন। তিনি বাসে করে ঢাকায় আ’সছেন, বাসে তা’র পা’শের সি’টে থা’কা যাত্রীর ফো’ন থে’কে কল দি’য়েছেন আমাকে।

এরপর থে’কে আর আ’মরা তার স’ঙ্গে যোগা’যোগ করতে পারছি না। ওই যা’ত্রীকে কল দে’ওয়া হলে তিনি জানান, বাস থেকে ট’ঙ্গীতে তিনি নে’মে গিয়ে’ছেন আর কি’ছুই জা’নেন না। ’

তিনি আ’রও বলেন, ‘আ’ত্মীয়-স্ব’জন এবং ও’নার ব’ন্ধুসহ সবার বা’সায় খোঁ’জ করা হ’য়েছে। কো’থাও যা’ননি উনি। কা’দের স’ঙ্গে শু’টিং ক’রেছিলেন সে’ই তথ্য আমা’দের কাছে নেই। এমন পরিস্থি’তিতে আ’মরা পু’রো প’রিবার অস”হায় হয়ে প’ড়েছি। কে’উ ওনার কো’নো ক্ষ’তি কর’লো কি’না সে’টা মা’থায় ঘু’রছে। ’

আ”শামনি আরও জানান, স্বা’মীর সন্ধা’ন পে’তে তি’নি রাজধা’নীর এ’কটি থানা’য় গিয়েছেন। কি’ন্তু যে’হেতু ঘট’নার স্থা’ন নি’শ্চিত হওয়া যা’য়নি, তাই থা’না জি’ডি নেয়নি। স্ত্রী সন্তা’ন নি’য়ে শা’মীম আহ’মেদ ঢা’কার মালি’বাগে থা’কেন। তার এ’কটি ছে’লে ও দুইটি মে’য়ে রয়েছে।

প্রায় দুই দশ’ক ধ’রে অ’ভিনয়ের স’ঙ্গে যু’ক্ত শামী’ম আহমেদ। কমেডি চরিত্রে টিভি না’টকে অ’ভিনয় করে দা’রুণ জন’প্রিয় তিনি। তার অভি’নয়ে পথ’চলার ১৯৯৯ সা’লে ‘ব’ন্ধন’ ধারা’বাহিক দিয়ে। অভি’নেত্রী আ’ফসানা মি’মির আ’গ্রহেই ম’হিলা সমি’তির পিওন শা’মীম হয়ে উঠে’ছেন অভি’নেতা। নাট’কটির প্রো’ডাকশন ম্যা’নেজার ছি’লেন তিনি। এক সময় অ’ভাবের কা’রণে এই অভি’নেতা রি’কশা চা’লিয়েছেন, ক’রেছেন কু’লির কা”জও। তার এমন সং’গ্রামী জী’বনের কথা কা’রোই অজা’না নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *