ফের বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় অভিনেত্রী রুপসা চক্রবর্তী! ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে |

টিভি দেখেন, অথচ রূপসা চক্রবর্তীকে (Rupsa Chakraborty) চেনেন না, এমনটা হওয়া অসম্ভব! বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালে অ’ভিনয় করে রূপসা হয়ে উঠেছেন এখন আমা’দের সকলের বৌমণি।

সে আপনি যাই বলুন, রুপসা মানেই বাংলা সিরিয়ালে ব্লা’ক এন্ড হোয়াইট হিরোইন৷ সেই মহানায়ক উত্তম কুমা’র আর সূচিত্রা সেনের যুগ টেলিভিশনের পর্দায় ফিরে দেখা৷ অ’ভিনয়ের দিক দিয়ে বিচার করলে বলা যায় ঘুরে ফিরেই

একটা ন্যাচারালিটি ব্যাপারটা থেকেই গিয়েছে রূপসার চরিত্রের মাঝে৷ কেউ কেউ বলেছেন ভিনটেজ স্বাদটা রূপসা চক্রবর্তীর মাঝে ঠিকঠাকই ফুটে উঠেছে৷ যদিও বিভিন্ন ধা’রাবাহিকে চরিত্রের প্রয়োজনে তাঁকে সাদামাটা ভাবেই অ’ভিনয় করতে দেখা যায় তাঁকে।

কিন্তু এ কি কান্ড! বাস্তবে তো রূপসার স্বামী সন্তান সবই আছে। আপনারা সবাই হয়তো জানেন রূপসার স্বামী খোদ একজন ধা’রাবাহিক পরিচালক স্নেহাশিস চক্রবর্তী আর ছেলে রূপস্নাত। বেশ বড় হয়ে গিয়েছে ছেলে।

কিন্তু স্বামী সন্তান সকলকে ভুলে অ’ভিনেত্রী আবারও বিয়ের পিঁড়িতে বসলেন।তাহলে কি বাস্তব জীবনে তিনি সুখী নন, নাকি স্বামীর স’ঙ্গে তুমুল ঝগড়া হওয়ার কারণেই তাঁর এরকম সি’দ্ধান্ত। রূপসা আবার বিয়ের সাজে,

এমনকি বিয়ের পিঁড়িতেই বসে ছবি দিয়েছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে, এক্কেবারে কণে সেজে বেনারসি পরে, সারা গায়ে গয়না পরে, গলায় রজনীগন্ধা ফুলের মালা পরে দিব্য বিয়ের পিঁড়িতে বসে রয়েছেন অ’ভিনেত্রী।

কি একটু আশ্চর্য হলেন তাই না! আসলে রূপসার নামের আগে আমর’া সবসময়ই জুড়ি “অ’ভিনেত্রী” শব্দটা। তাই এক্ষেত্রেও অ’ভিনয় এর কথাটা ভুলি কি করে। যদিও অ’ভিনয়ের স্বার্থে অ’ভিনেত্রীদের অনেকবার বিয়ে করতে হয়,

তার জন্য বিয়ের সাজে নিজেকে জাহির করতে হয়, আবার চুপি চুপি বিয়ে করে সিঁদুরও পড়তে হয়। তবে এক একজন অ’ভিনেত্রীদের মধ্যে কেউ কেউ ১০০ বারের বেশি রিল জগতে বিয়ে করে ফেলেছেন।

তবে সেই অ’ভিনয়ের জন্যই রূপসাকে বিয়ের কণে সাজতে হল। এই কথা অ’ভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন। বলেছেন, “সত্যি ভেবোনা কিন্তু, সিরিয়ালের প্রয়োজনে আরেকবার বসে পড়লাম,

বিয়েটা কিন্তু পণ্ড হল, কেন, কিভাবে জানতে হলে চোখ রা খু’ন জি বাংলার পর্দায় ঠিক রাত ৯ টায়, জীবনসাথী ধা’রাবাহিকে”। তাহলে এখানেই স্পষ্ট, যেহেতু “জীবনসাথী” ধা’রাবাহিকে অ’ভিনেত্রী রয়েছেন তারই একটি দৃশ্যের জন্য রূপসার এমন সাজ।

উল্লেখ্য, আপনার কাছে কলকাতার বাংলা সিরিয়াল জগতে ‘জড়োয়ার ঝুমকো’ ‘খোকাবাবু’, ‘রাখিবন্ধন’ এই নামগু’লো নিশ্চই পরিচিত ? সেখানেই কিন্তু বেশিরভাগ সময়ে বৌমণির চরিত্রে রূপসাকেই (Rupsa Chakraborty) দেখা গিয়েছিল। যদিও এই বৌদি রূপেই তাকে লাগে বেশ। তবে এই ধা’রাবাহিকগু’লি এখন প্রাক্তন। বর্তমানে তিনি স্টার জলসার পর্দায় ‘গ’ঙ্গারাম’ ধা’রাবাহিকের নায়িকা ‘টায়রা’ র বড় বৌদির চরিত্রে অ’ভিনয় করছেন ও জি বাংলা খ্যাত ‘জীবনসাথী’ ধা’রাবাহিকেও আছেন তিনি। তবে বাস্তবে রূপসার ভরা সংসারে তার স্বামী ও ছেলের স’ঙ্গে। তাঁর ছেলের স’ঙ্গে দারুন বন্ডিং রূপসার। ছেলেকে ম্যা’ঙ্গ বলেই ডাকেন অ’ভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *