৬৪ বছর বয়সেও যেন যুবক অনিল কাপুর, অভিনেতাকে ভালোবাসায় ভরালেন স্ত্রী সুনিতা, ভাইরাল ছবি

তার বয়স ৬৪ তবে দেখলে বোঝার উপায় নেই। এই বয়সেও তিনি আছেন একই রকম সুন্দর। রয়েছে ৩৫ বছরের এক মেয়েও। তবে এই বয়সেও নিজের সুন্দর চেহারা দিয়ে হার মানাতে পারেন বলিউডের বহু তারকাকে। ৬৪ তেও এভারগ্রিন তিনি‌।

এই তিনি আর কেউ নন বলিউডের অন্যতম জনপ্রিয় অ’ভিনেতা অনীল কাপুর। তিনি আমা’দের উপহার দিয়েছেন একে পর এক হিট ছবি। এক সময় বলিউডের চার্মিং হিরো ছিলেন। তবে নিজেকে আজও একইরকম ভাবে ধরে রেখেছেন।

সম্প্রতি নিজের ফটোশ্যুটের একগু’চ্ছ ছবি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করলেন তিনি। ১৯৭০ সালে ‘তু পায়েল মে গীত’ ছবিতে তিনি অ’ভিনয় করেন। তবে কিছু টেকনিক্যাল কারনে সেই ছবি রিলিজ করেনি।

তারপর ‘হা’মা’রে তুমহারে’ ছবিতে তাকে একটা ছোট রোলে অ’ভিনয় করতে দেখা যায় ‌। তারপর থেকে তাকে বিভিন্ন ছবিতে লিগ রোলে দেখা গেছে। হিন্দী ছবির পাশাপাশি তিনি বেশ কিছু তেলেগু’ ছবি করেন।

বলিউডে তিনি বেশ দাপটের স’ঙ্গে অ’ভিনয় করেছেন। তিনি পেয়েছেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। শুধু অ’ভিনয় নয় গান-বাজনার জগতেও তিনি নিজের ছাপ রেখেছেন। তিনি বাপ্পী লাহিড়ীর সাথে একটি অ্যালবামে গান করেছেন।

তবে তাকে বলিউডের বেশ কিছু ছবিতে প্লেব্যাক সিংগার হিসেবে দেখা গেছে। তিনি নিজের বহু হিন্দি সিনেমা প্রডিউসও করেছেন। ১৯৮৪ সালে অনিল কাপুর এবং সুনীতা কাপুর বিবাহ বন্ধনে আব’দ্ধ হন।

আগে তাদের মধ্যে এগারো বছরের সম্পর্ক ছিল। তাদের ৩৭ বছরের বিবাহিত জীবন। যা বহু দম্পতির কাছেই স্বপ্নের মতন। তাদের দুই মেয়ে সোনম কাপুর, রিয়া কাপুর এবং আরেক ছেলে হর্ষবর্ধন কাপুর।

তাদের মেয়ে সোনম কাপুরও বর্তমানে বলিউডের এক অন্যতম জনপ্রিয় অ’ভিনেত্রী। সম্প্রতি গেট অফ ইন্ডিয়ার সামনে দাঁড়িয়ে ফটোশ্যুট করেন অনিল কাপুর। সেই ছবিতেই ভালোবাসা জানান তার স্ত্রী। এই ছবি প্রকাশ্যে আসতেই অনুগামীরা এবং তারকারা’ কমেন্টে শুভেচ্ছাবার্তা জানান‌।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *