Breaking News
Home / বিনোদন / শরীর দেখানো হটনেস প্রতিযোগিতা নয়, চরিত্রের তাগিদে মোটা হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন

শরীর দেখানো হটনেস প্রতিযোগিতা নয়, চরিত্রের তাগিদে মোটা হলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন

Advertisement

বলিউডের পাশাপাশি টলিউড তারকারা’ও নৃত্যে শ্রেষ্ঠ। বিশেষ করে অ’ভিনেত্রীদের ক্ষেত্রে। অনেক টলি-কুইনের নৃত্যে বলিউড ডিভারাও হার মানে। তাঁর প্রমাণ অনেকবারই মিলেছে।

এদের মধ্যেই অন্যতম শ্রেষ্ঠ নৃত্যশিল্পীদের মধ্যে স্থান রাখবে অ’ভিনেত্রী সন্দী’প্ত া সেন। প্রায়শই তিনি তাঁর ইনস্টাগ্রাম দেওয়ালে বোল্ড লুকে অবতীর্ণ হন, শুধু তাই নয় বাঙালি ঐতিহ্যেময় রুপেও তাঁকে দেখা যায়।

তেমনি নানা সময় বিভিন্ন রকম ভিডিও তিনি পোস্ট করে থাকেন ইনস্টাগ্রামে। সন্দী’প্ত া সেন একজন বাংলা ভাষার টেলিভিশন অ’ভিনেত্রী। তাঁর প্রথম ধা’রাবাহিক দূর্গা। এতে ‘দুর্গা’ চরিত্রে অ’ভিনয়ের জন্য তিনি ২০০৯ ও ২০১০ সালে টেলি সম্মান অ্যাওয়ার্ড পান।

এরপর ২০১৪, ২০১৫ ও ২০১৭ সালেও শ্রেষ্ঠ অ’ভিনেত্রী হিসেবে টেলি সম্মান অ্যাওয়ার্ড অর্জন করেন। তিনি আশুতোষ কলেজ থেকে মনোবিজ্ঞানে স্নাতকস্তর সম্পন্ন করেন।

এরপর কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধীনে রাজাবাজার বিজ্ঞান কলেজ থেকে প্রায়োগিক মনোবিজ্ঞানে মাস্টার্স সমা’প্ত করেন। এখনও পর্যন্ত তিনি চারটি ধা’রাবাহিকে মূল চরিত্রে অ’ভিনয় করেন।

তার পর “তুমি আসবে বলে” ধা’রাবাহিকে অ’ভিনেতা রাহুলের স’ঙ্গে জুটি বেঁধে এই ধা’রাবাহিকে অ’ভিনয় শুরু করেন। সেখান থেকেই শুরু হয় তাঁদের ভালোবাসা। টিআরপি রেটিংয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিল এই ধা’রাবাহিকটি।

যার অনেকটা কৃতিত্ব রাহুল বন্দ্যোপাধ্যায় ও সন্দী’প্ত া সেনের জুটির। চেনার সুবিধার্থে জানিয়ে রাখি, “চিরদিনই তুমি যে আমা’র” সিনেমাতে নায়কের চরিত্রে অ’ভিনয় করেন। বর্তমানে স্টার জলসা খ্যাত “দেশের মাটি” ধা’রাবাহিক ডাক্তারের চরিত্রে অ’ভিনয় করছেন।

অবশ্য টলিউডে অ’ভিনেতা রাহুল-সন্দী’প্ত ার প্রেম কারুরই অজানা নয়। ইন্ডাস্ট্রির গু’ঞ্জন, পর্দার প্রেম আর শুধু পর্দায় আট’কে নেই। বাস্তব জীবনেও রাহুল ও সন্দী’প্ত ার মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। যদিও দুই শিল্পী তা মানতে নারাজ। তবে সন্দী’প্ত া শেষবার রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের স’ঙ্গে একটি নাচের ভিডিওতে কাজ করেন।

সন্দী’প্ত া নায়িকার চরিত্রেই বেশি খ্যাত। মানুষও বেশ পছন্দ করেন সন্দী’প্ত ার অ’ভিনয়কে। অ’ভিনেত্রী এখন চুটিয়ে ওয়েব সিরিজ করছেন। অঞ্জন দত্তর লেখা এবং পরিচালনায় সন্দী’প্ত া অ’ভিনীত হইচই ওয়েব প্ল্যাটফর্মে আসতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘মা’র্ডার ইন দ্য হিলস্’। যেখানে সন্দী’প্ত া চরিত্রের নাম ডা: নিমা প্রধান। অবশ্য নায়িকার চরিত্রেই অ’ভিনয় করছেন সন্দী’প্ত া। এছাড়া এই ওয়েব সিরিজে সৌরভ চক্রবর্তী, অনিন্দিতা বসু, অর্জুন চক্রবর্তী, রাজদীপ গু”প্ত কেও দেখা যাব’ে নানা চরিত্রে। মোট আট’টি এপিসোড রয়েছে এই ওয়েবসিরিজে।

আর এই ছবির বেশির আগ শুটিংই হয়েছে দার্জিলিং এ। তবে একটি সাক্ষাৎকারে সন্দী’প্ত া এই সিরিজে তাঁর কাজ করার অ’ভিজ্ঞতা জানিয়েছেন, তিনি বলেছেন, “প্রথমবার তিনি এরকম ধূসর চরিত্রে অ’ভিনয় করেছেন, যেহেতু নিজের বয়সের থেকে বেশি বয়সের চরিত্রে অ’ভিনয় করতে হয়েছিল তাই তাঁকে অনেকটাই ওজন বাড়াতে হয়েছিল নিজের। অবশ্য তাঁর কাছে এই ওয়েব সিরিজ অনেকবেশি গু’রুত্বপূর্ণ, কারণ অঞ্জন দত্তের স’ঙ্গে কাজ করা সবসময়ই একটি নস্টালজিক। তাঁর কাছে এই গোটা কাজটা ছিল অ্যাক্টিং ওয়ার্কশপের মতো।”

Advertisement

Check Also

সন্তান জন্ম দেওয়ার বিক’ল্প প’দ্ধতি বেছে নেওয়ার কারণ জা’নালেন শিল্পা!

Advertisement সা’রো’গেসি (গ’র্ভভাড়া) প’’দ্ধতির মা’ধ্যমে গত ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় স’ন্তানকে স্বা’গত জা’নিয়েছেন শিল্পা শেঠি। মে’য়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *