ফের বাবা হচ্ছেন যিশু, অভিনেতার যমজ সন্তানদের দায়িত্ব নেবেন সোলাঙ্কি রায়!

বলিউডে (bollywood) জয়যাত্রা অব‍্যা’হত রয়েছে জনপ্রিয় অ’ভিনেতা যিশু সেনগু”প্ত ের (jisshu sengupta)। একের পর এক প্রথম সারির অ’ভিনেতা অ’ভিনেত্রীদের স’ঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে তাঁকে। কেরিয়ারের পাশাপাশি ব‍্যক্তিগত জীবনেও বেশ সফল যিশু।‌

অ’ভিনেত্রী নীলাঞ্জনা সেনগু”প্ত র স’ঙ্গে অনেকদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন যিশু। তাঁদের দুই কন‍্যাসন্তানও রয়েছে, সারা ও জারা। সব মিলিয়ে সুখী পরিবার। কিন্তু সম্প্রতি এমন এক খবর সামনে এসেছে যার জন‍্য তোলপাড় হচ্ছে বিনোদন জগৎ তথা নেটদুনিয়া। ফের যমজ সন্তানের বাবা ‘হতে চলেছেন যিশু।

তবে এবার আর স্ত্রী নীলাঞ্জনা হবেন না তাদের মা। বরং অ’ভিনেত্রী সোলাঙ্কি রায় (solanki roy) নেবেন যিশুর যমজ সন্তানের দায়িত্ব। এমনি খবর শোনা গিয়েছে সম্প্রতি। আর এতেই কয়েকটি স্বাভাবিক প্রশ্ন উঠে আসছে। স্ত্রী নীলাঞ্জনা থাকতে হঠাৎ সোলাঙ্কি কেন নেবেন যিশুর সন্তানদের দায়িত্ব? দুই সন্তান থাকতে এতদিন পর ফের কেন সন্তান নেওয়ার সি’দ্ধান্ত নিলেন অ’ভিনেতা?

বি’ষয়টা খোলসা করেই বলা যাক তাহলে। সি’ঙ্গল ফাদার ‘হতে চলেছেন যিশু। তবে এই গোটা ব‍্যাপারটাই ঘটতে চলেছে রিল লাইফে, রিয়েল লাইফে নয়। আসছে এক নতুন ছবি ‘বাবা বেবি ও…’। এই ছবিতে একজন সি’ঙ্গল ফাদারের ভূমিকায় অ’ভিনয় করছেন যিশু। আর সারোগেসির মাধ‍্যমে তাঁকে বাবা ‘হতে সাহায‍্য করবেন সোলাঙ্কি।

ব্রহ্মা জানেন গো’পন কম্মটি ছবির পরিচালক অরিত্র মুখার্জি রয়েছেন এই ছবির পরিচালনায়। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে উইন্ডোজ প্রোডাকশন। সদ‍্যই শুরু হয়েছে ছবির শুটিং। এই ছবির হাত ধরেই বড়পর্দায় পা রাখছেন সোলাঙ্কি। সম্প্রতি প্রথমা কাদম্বিনী ধা’রাবাহিকে অনবদ‍্য অ’ভিনয় দিয়ে মন জয় করেছিলেন তিনি।

অ’পরদিকে আগামী ছবি ‘অন্তিম: দ‍্য ফাইনাল ট্রুথ‘এ দেখা যাব’ে যিশু সেনগু”প্ত কে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেন অ’ভিনেতা। সেখানে অন্তিম ছবির ক্ল‍্যাপস্টিক হাতে ধরে পোজ দেন তিনি। সলমনের ছবির শুটিং শুরুর বার্তা এভাবেই অনুরাগীদের জানান যিশু। এর আগে ‘শকুন্তলা দেবী’ ছবিতে বিদ‍্যা বালানের স্বামীর চরিত্রে অ’ভিনয় করেছিলেন যিশু।

প্রভূ’ত প্রশংসা কুড়িয়েছিলেন তিনি এই ছবির মাধ‍্যমে। আলিয়া ভাট অ’ভিনীত ‘সড়ক ২’ ছবিতেও দেখা গিয়েছিল যিশুকে। সম্প্রতি ভূমি পেডনেকর অ’ভিনীত ‘হরর’ ঘরানার ছবি ‘দূর্গামতী’তেও অ’ভিনয় করেছেন যিশু। দিন দিন নিজের অ’ভিনয়শৈলী আরো ক্ষুরধার করে তুলছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *