কোভিডবি’ধি ভা’ঙার ফাইন, যু’বতীকে রাস্তায় দাঁ’ড়িয়ে একের পর এক চু’মু পু’লিশকর্মীর

কোভিডবিধি ভে’ঙেছিলেন। আই’নভঙ্গের শা;স্তি মকু’ব হল ঠোঁ’ট চা’পা চু”মুতে। কো’নও ছবির দৃ’শ্য কিন্তু নয়। ঘট’নাটি ঘটে’ছে পে’রুর রা’জধানী লি’মার মিরা’ফ্লোরেস ব্রড’ওয়াকে। সিসি ক্যা’মেরায় ধরা পড়ে’ছে সেই ঘ’নিষ্ঠ দৃ’শ্য।

যা নিয়ে তো’লপাড় সোশ্যাল মিডিয়া। স্থা’নীয় সং’বাদ ‘সংস্থা সূত্রে ‘জানা গেছে, ওই যু’বতীকে আ’ইন অমা’ন্য ক’রায় শা’স্তি বা জরি’মানার বদ’লে চু’মু খাও’য়ার দা’বি ক’রেছিলেন ওই পু’লিশ আ’ধিকারিক। তা’তেই না’কি ম’কুব হ’বে শা’স্তি।

এরপরেই ওই ম’হিলা মাঝ’রাস্তায় দাঁ’ড়িয়ে পু’লিশ ক’র্মীকে জা’পটে ধরে একে’র পর এক চু”মুতে ভ’রিয়ে দেন। এর’পরই ওই মহিলা ছা’ড়া পে’য়ে যান। গো’টা ঘ’টনার ভি’ডিও প্র’কাশ্যে আ’সতেই ন’ড়েচড়ে ব’সে প্র’শাসন।

ইতি’মধ্যেই অ’ভিযুক্ত পুলি’শকর্মীকে সা’সপে’ন্ড করা হয়েছে। বি’ভাগীয় ত”দন্ত শু’রু হয়েছে ওই পু’লিশক’র্মীর বিরু’দ্ধে। যে ভিডিওটি প্র’কাশিত হয়েছে, তা’তে দেখা যা’চ্ছে দু–পাশে দু’টি গা’ড়ি দাঁ’ড় ক’রানো রয়েছে।

মা’ঝখা’নে দাঁ’ড়িয়ে র’য়েছেন ওই যুব’তী এবং পুলি’শকর্মী। প্রথ’মে পু’লিশকর্মী ওই যুব’তীর অপরাধের জন্য জরি”মানা নেও’য়ার চে’ষ্টা কর’ছিলেন। এরপ’রই ওই পুলিশ’কর্মী চু’মু খে’তে শু’রু ক’রেন মহি’লাকে। এ’রপরই ওই ম’হিলা গা’ড়ি নি’য়ে বে’রিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *