অভিষেকের থেকে রানির সরে যাওয়াতেই কি আজ বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য

একাধিক সম্পর্কে জড়ানো থেকে বহুলচর্চিত ব্রেক আপ সবেতেই নাম জড়িয়েছে জুনিয়র বচ্চনের। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অ’ভিষেক।

বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন। বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। কিন্তু মা জয়ার চূড়ান্ত সি’দ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অ’ভিষেক, জল্পনা আজও তু’ঙ্গে।

তবে কি রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। বচ্চন পরিবারের গো’পনীয়তা ফাঁ’স নেটদুনিয়ায়। একাধিক প্রতিবেদনে জয়া বচ্চনকে ঐশ্বর্যর কঠোর শাশুড়ি বলে উল্লেখ করা হয়েছে।

তার মধ্যে একটি বিশেষ কারণ ছিল।বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন। পুত্র অ’ভিষেকও মায়ের বাধ্য ছিলেন। মা জয়ার চূড়ান্ত সি’দ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অ’ভিষেক, তা নিয়ে আজ জল্পনা চলেছে।

অ’ভিষেক বচ্চনের স’ঙ্গে রানি মুখার্জির সম্পর্ক আজও শিরোনামে। তাদের বিচ্ছেদের পিছনে যে মা জয়া বচ্চনই দায়ী ছিলেন, তা আজও মনে করেন নেটিজেনদের একাংশ। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অ’ভিষেক। বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের।

শেষমেষ রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। ‘ইউভা’ সিনেমাটি মুক্তি পাওয়ার পরেই অ’ভিষেক-রানির সম্পর্ক সিজলিং অনস্ক্রিন জুটি বলে বিবেচিত হয়েছিল। সিনেমাটি বাণিজ্যিকভাবে সফল না হলেও তাদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের মনে ধরেছিল।

সূত্রমতে জানা যায়, জয়া বচ্চন প্রথমে রানি মুখার্জি ও অ’ভিষেক বচ্চনের সম্পর্ককে সম্মতি দিয়েছিল কারণ রানি বাঙালি ছিল।সবকিছু ঠিকঠাক চললেও ‘লাগা চুনারি নে দাগের’ সেটে জয়া ও রানির মধ্যে দ্বন্ধ লাগে। আর সেই কারণেই অ’ভিষেকের স’ঙ্গে তার সম্পর্ক বিচ্ছিন’্ন হয়ে যায়।

পরে রানির পরিবার যখন বচ্চন পরিবারের স’ঙ্গে বিয়ের বি’ষয়ে আলোচনা করতে যায়, তখন রানির সম্পর্কে এমন কিছু কথা বলেছিলেন জয়া বচ্চন যা মেনে নিতে পারেননি অ’ভিনেত্রী রানি মুখার্জি। বর্তমানে রানি মুখার্জি, সইফ আলি খানের স’ঙ্গে জুটি বাঁধছেন ‘বান্টি অউর বাবলি’ ২ ছবিতে। এবং অ’ভিষেক বচ্চনকে বব বিশ্বা’স ছবিতে দেখা যাব’ে।v

Leave a Reply

Your email address will not be published.