প্রে;মিককে নিয়ে সমুদ্র সৈ’কতে বেড়াতে গেলেন অ’ভিনেত্রী ঐন্দ্রিলা, ভে’জা গা’য়েই করলেন দারুন রো’মা’ন্স!

বাংলার অভি’নয় জগতে এক জনপ্রিয় অ’ভিনেতা এবং অ’ভিনেত্রী হলেন অ’ঙ্কুশ ও ঐ’ন্দ্রিলা । অঙ্কুশ বর্ধ’মানের একটি প্র’ত্যন্ত গ্রা’ম থে’কে উ’ঠে আসে । স্ব’প্ন পূ’রণের তা’গিদে পারি দে’ই কল’কাতার । তার’পরে চলে অ’নেকটা ল’ড়াই ।

অব’শেষে স’ফলতা । ২০১০ সালে কে’ল্লাফতে সি’নেমার মা’ধ্যমে তিনি অভি’নয় জ’গতে পদা’র্পণ ক’রেন । এবং রী’তিমত একের পর এক হি’ট বাংলা ছ’বি দি’য়ে জ’য় করে নে’ন ল’ক্ষ ল’ক্ষ বাঙালির মন ।

তবে শুধুমা’ত্র যে এই দে’শে তার অ’নুগামী রয়ে’ছে এমন’টা কি’ন্তু নয় দে’শের বাই’রেও র’য়েছে তার অনু’গামী সং’খ্যা। অপরদি’কে ঐ’ন্দ্রিলা বর্ধমা’নের বা’সিন্দা । তি’নি নিজে’র স্বপ্ন পূরণের তা’গিদে পা’ড়ি দিয়ে’ছিলেন কল’কাতাতে ।

বড় পর্দা’য় তে’মনভাবে স্থা’ন না কর’তে পার’লেও ছো’টপর্দার ধারা’বাহিকে ব্যা-পক জন’প্রিয়তা পে’য়েছিলেন এই অ’ভিনেত্রী । অঙ্কু’শের সাথে দী’র্ঘদিন ধরে তার’ প্রে’মের স’ম্পর্ক রয়েছে । অব’শেষে তারা বে’শ কি’ছুদিন আ’গে বি’বাহ বন্ধনে আ-বদ্ধ হয় ।

এ’বার তা’র এ’কটি ছ’বি সম্প্র’তি উ’ঠে এ’লো সো’শ্যাল মিডি’য়ার হাত ধরে সবা’র সামনে । অ’ঙ্কুশ এবং ঐ’ন্দ্রিলা সম্প”র্কের কথা আমরা অ”নেকদিন আগে থেকে’ই জানি । তার পাশা’পাশি তা’রা যে সবস’ময় খো’লামেলা মে-জা’জে থা’কতে পছন্দ করে’ন এটাও আমরা জানি।

আর ঠিক সে’রকমই একটি চি’ত্র ফু’টে উঠ’ল স’ম্প্রতি। ব’ছরের শেষ সম’য়ে আন’ন্দ উপ’ভোগ ক’রতে তা’রা পা’ড়ি দি’য়েছে শিমলা ও মা’না’লিতে । আর’ সে’খান থে’কে তুলে ধ’রেছেন তা’দের ফুরফু’রে মে-জা’জে বেশ কয়েকটি ছবি যেটি ভা’ইরাল হতে নেয় নি একদমে বেশি সময়।

ঐন্দ্রিলা এবং অঙ্কুশের নি”জের ছবি তার ই’নস্টাগ্রাম একা’উন্ট এ শেয়ার করেছেন অনুগা’মীদের সা’থে। তার পা’শাপাশি এ’মন এক চিত্র ফুটে উঠে’ছে যেটা শুন’লে বা দেখলে’ আপ’নি অ-বাক হ-বেন। আপাতত ছু’টির মেজা’জে রয়ে’ছেন অ’ঙ্কুশ এবং ঐন্দ্রি’লা ।

সম্প্র’তি অ’ঙ্কুশ একটি ছবি’তে ইনস্টা’গ্রামে শেয়া’র করেছি’লেন । সে’খানে স্পষ্ট দেখা যাচ্ছে যে তিনি কো’থাও বাই’রে ঘুরতে যাচ্ছেন । কি’ন্তু কো’থায় যা’চ্ছে তা খো’লাসা করে ব’লেন নি । পর’বর্তী ক্ষে’ত্রে জানা যা’য় অঙ্কুশ এবং অন্দ্রি’লা মাল’দ্বীপের স’মুদ্রসৈকতে ঘুর’তে গে’ছেন এবং সে’খান থে’কে ক্র’মশ তু’লে ধর’ছেন একে’র পর এক ছবি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *