Breaking News
Home / অন্যান্য / স্পি’ডে আসছিলো বাস, ভিড় রাস্তার উপর বেশ কয়েকটি অটো কে মা-র’লো ধা-ক্কা, ভাইরাল ভিডিও!

স্পি’ডে আসছিলো বাস, ভিড় রাস্তার উপর বেশ কয়েকটি অটো কে মা-র’লো ধা-ক্কা, ভাইরাল ভিডিও!

Advertisement

প্রতিদিনের জীবনযাত্রায় আমাদের সাথে ঘটে চলে এমন কিছু ঘটনা যা আমরা কল্পনাও করতে পারি না রাস্তাঘাটে বেরোলে সব সময় সাবধানতা অবলম্বন করা দরকার । কিন্তু কখনো কখনো নিজে সাবধান থাকলেও অপরের জন্য প-ড়তে হ-য় বি-পদে ।

Advertisement

এই ঘটনা প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়ে ছি । সম্প্রতি পাওয়া গেল আরো একবার । এবং আগামী দিনেও যে পাওয়া যাবে না তার কোন ঠিক নেই । কারণ সবকিছু পাল্টালো পাল্টাবে না কিছু মানুষের মানসিকতা।

দ্রুত গতিতে গাড়ি চালানো বা অত্যাধিক ট্রাফিক জ্যামের কারণে ও কিন্তু করতে পারে ব-ড়সড় বি-পদ । প্রতিদিন যানবাহনের সংখ্যা বেড়েই চলেছে । সেই সূত্রে বেড়ে চলেছে রাস্তাঘাটে অ্যা-ক্সিডেন্ট বা ট্র্যা-ফিক জ্যা-ম ।

এবং কখনো কখনো সেই সমস্ত ট্রাফিক জ্যাম গু-লি জীবন মরণের প্রশ্ন তুলে ধরে । ঠিক যেমনটা দেখা গেল এই ঘটনাটা। সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে

যে একটি রাস্তায় সিগন্যালের কারণে ব্যা-পক প-রিমাণে ট্রাফিক জ্যা-ম হয়েছে এবং রাস্তার মধ্যে আটকে আছে অনেক বাস-অটো ও অন্যান্য গাড়ি । কিন্তু যখন সিগন্যাল ওপেন হয় তখন তা-ড়া-হু-ড়ো কারণবশত একটি বাস ও এবং একটি অটো মধ্যবর্তী জায়গাতে ফেঁ-সে যা-য় একটি চারচাকা গাড়ি ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে সেই বাসটি সামান্য পরিমাণ বা দিকে সরে যাওয়ার ফলে অটো এবং বাসের মধ্যবর্তী অংশে থাকা সেই চারচাকা গাড়ি টি সাথে সজোরে ধা-ক্কা লা-গে ।

আর তারপরে থেমে যায় ফের আরও একবার যানবাহন চলাচল ।যদিও তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়নি । তবে এই ধরনের ঘটনা-গু-লিকে সবথেকে এ-ড়িয়ে চ-লার সহজ উপায় হল সাবধানতা ।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *