পোশাক নিয়ে অ-শ্লী-ল মন্তব্য করায় প্র’চন্ড রে-গে গেলেন অভিনেত্রী মধুমিতা, ভিডিও করে দিলেন হু-মকি, ভাইরাল ভিডিও!

এবার কাকে আই লাভ ইউ বললেন অভিনেত্রী মধুমিতা সরকার ? বেড়ে চলেছে ক্র-মশ জ-ল্পনা । এর পাশাপাশি আমরা জানি অভিনেত্রী মধুমিতা সরকার সোজাসাপ্টা কথা সহজে স্পষ্টভাবে বলতে পছন্দ করেন এবং

যা কিছু সাধারন সেই সমস্ত কিছুকে সাধারণ হিসেবে ভাবতে এবং গ্রহণ করতে বেশি পছন্দ করেন তিনি । ধারাবাহিকে জনপ্রিয় চরিত্র বলাবাহুল্য বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর জনপ্রিয় চরিত্র পাখি বাস্তব জীবনে কিন্তু নিজেকে সম্পূর্ণ রকমভাবে পাল্টা নিয়েছেন ।

অর্থাৎ ধারাবাহিকে যেমন স্বভাবের তুলে ধরা হয়েছিল পাখি ওরফে মধুমিতা সরকার কে তার কিন্তু বিন্দুমাত্র ছিটেফোঁটা নেই তার বাস্তব জীবনে । সম্পূর্ণ আলাদা রকম একটি জীবন অতিবাহিত করছেন তিনি ।

অবশ্য বেশ কিছুদিন হল নিজেকে সময়ের সাথে সাথে পাল্টেছেন। বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার । বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর পাশাপাশি ‘কুসুমদোলা’ এবং ‘লাভ আজ কাল পরশু’ সিনেমাতে তিনি যথেষ্ট স্বাবলম্বী চরিত্রে অভিনয় করেছেন ।

আর তারপর থেকেই তিনি নিজেকে মেলে ধরেছেন বিস্তারিতভাবে । অবাধ বিচরণ রয়েছে তার সোশ্যাল মিডিয়া জুড়ে । তার এক একটি পোস্ট রীতিমতো ঘু-ম কে-ড়ে নেয় লক্ষ লক্ষ ত-রুণ প্র-জন্মের একথা অ-স্বী-কার করার কোনো উপায় নেই।

‘লাভ আজ কাল পরশু’ ছবি শেষ হবার পর অর্জুনের সম্পর্কে তার প্রেমের কথা শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়া জুড়ে। যদিও তিনি একথা সম্পূর্ণ রকম ভাবে অস্বীকার করেছেন । তার পাশাপাশি বড় পর্যায়ে পা দিতে না দিতেই নিজেকে মেলে ধরেছে এক অন্যরূপ ।

সক্রিয় হয়ে উঠেছে ইনস্টাগ্রামে । তিনি মাঝেমধ্যেই বিভিন্ন ছবি ভিডিওর মাধ্যমে মনোরঞ্জন করেছেন তার অনুগামীদের। বেশ কিছুদিন আগে সাদা ক্রপ টপ এবং প্যান্ট পরা অবস্থায় একটি ছবি শেয়ার করেন অনুগামীদের সাথে যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।

সেই ক্রপ টপ এর নিচে উঁ-কি মা-রছিল উ-ন্মুক্ত না-ভি । এই ছবিটি রীতিমতো ঘু-ম উ-রিয়েছিল নেট পাড়ার জনতাদের। তবে তার রে-শ কে-টে উঠতে না উঠতেই ফের আরও একবার ভাইরাল হলেন অভিনেত্রী ।

এর আগে ওমেন্স ডে তে বি-স্ফো-রক কিছু ম-ন্তব্য করে তিনি একটি ভিডিও শেয়ার করেছিলেন অনুগামীদের সাথে । সেই ভিডিওটি তাকে এনে দিয়েছিল খবরের শিরোনামে । তবে এবার সম্পূর্ণ আলাদা রকম একটি ভিডিও শেয়ার করলেন তিনি ।

সেখানে জানালেন তার ভালোবাসার কথা । বললেন আই লাভ ইউ । কিন্তু কাকে? সেটি এখন অব্দি জানা যায়নি । টলিউডে অনেকদিন ধরেই মধুমিতা সরকারের প্রেমের নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে ।

তাহলে কি সেই গুঞ্জন এবার বাস্তবে রূপায়িত হতে চলেছে ? প্রশ্ন থাকছে অনেক অনুগামীদের । কিন্তু এটাও আপনাদের জানিয়ে রাখা ভাল যে সেই ভিডিওটি শুধুমাত্র ইনস্টাগ্রামের একটি ভিডিও এর মধ্যে কথার সত্যতা রয়েছে তা এখনো জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *