অবশেষে বিয়ে করেছেন নায়িকা পপি, জানা গেল পাত্র কি করেন

বাংলাদেশ চলচ্চিত্রে এক সময় ব্যাপক জনপ্রিয়তার সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি। এই চিত্রনায়িকাকে বর্তমানে অভিনয়ে দেখা যায় না। তবে এরপরও তাকে নিয়ে প্রায় সময় বেশ আলোচনা শুরু হয়।

বিশেষ করে এই চিত্রনায়িকার বিয়ে নিয়ে প্রায় সময় নানা রকম সংবাদ প্রকাশ পায়। এই এই চিত্রনায়িকার বিয়ে নিয়ে ফের সংবাদ প্রকাশ পেল। এবার শোনা যাচ্ছে, গোপনেই বিয়ের কাজ সেরে ফেলেছেন এ চিত্রনায়িকা। পাত্র ব্যবসায়ী।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ সময় শোবিজ থেকে দূরে ছিলেন পপি। সেই বিরতি ভেঙে তিনি কাজে ফিরেন রাজু আলীম ও মাসুমা তানির যৌথ পরিচালনায় ’ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবি দিয়ে। শুটিংও করেন কিছুদিন।

এরপর হঠাৎ করেই উধাও এই নায়িকা। কোথাও তাকে দেখা যায়নি। কোনো কাজও করেননি। অনেক পরিচালকই তার সঙ্গে যোগাযোগ করে ব্যর্থ হয়েছেন নাগাল পেতে। তখন থেকেই মূলত তার বিয়ের খবর ছড়াতে থাকে।

জানা যায়, বিয়ে করেছেন বলেই নিজেকে আড়ালে নিয়ে গেছেন পপি। গণমাধ্যম কর্মী থেকে শুরু করে অনেক চিত্রনির্মাতারাও দাবি করছেন, গোপনে সংসার পেতেছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী।

এরই মধ্যে উৎসুক অনেকে পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গে থাকছেন না। এজন্য তার বিয়ের গুঞ্জনটি আরও ডালপালা মেলেছে। এদিকে পপির সঙ্গে যোগাযোগ করে অনেক গণমাধ্যম।

তিনি বিয়ের ব্যাপারে মুখ খুলেননি। ধারণা করা হচ্ছে, সংসার জীবন গুছিয়ে সবাইকে সুখবরটি দেবেন এ চিত্রনায়িকা। সূত্র:জাগো নিউজ উল্লেখ্য, দেশের এই জনপ্রিয় চিত্রনায়িকা একটা সময় অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। তিনি তার দক্ষ অভিনয় দিয়ে অনেক পুরস্কার পেয়েছেন। তবে দীর্ঘদিন ধরে তিনি অভিনয়ের বাইরে রয়েছেন। আর এবার তার বিয়ের সংবাদ প্রকাশ্যে এলো। তবে এই বিষয়ে তিনি এখনো মুখ খুলেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *